লাইফস্টাইল

হাতের নখের এই চিহ্নই রয়েছে আপনার ভবিষ্যৎ, অর্থপ্রাপ্তি ও ধনলাভের যোগ, দেখে নিন

জ্যোতিষশাস্ত্র বলছে, আপনার ভাগ্যও ফিরতে পারে সঠিক নিয়মে গ্রহ-নক্ষত্র অনুযায়ী রত্ন ধারণ করলে। তবে নির্দিষ্ট কিছু সময় এবং নিয়ম মেনে চলা জরুরি এই রত্ন ধারণের বিষয়ে। কিছু না কিছু সমস্যা আমাদের প্রত্যেকের জীবনেই রয়েছে। জ্যোতিষীরা নানা রত্ন ধারণের পরামর্শ দেন জীবনের এই সমস্যাগুলােকে সহজেই কাটিয়ে ওঠার জন্য। তবে অনেকের পক্ষেই সব সময় রত্ন ধারণ সম্ভব হয় না, রত্ন ধারণে সমস্যা কাটিয়ে ওঠা গেলেও। একইসঙ্গে প্রচুর পরিমান অর্থের প্রয়োজন গ্রহ প্রতিকারের জন্য, যা ব্যবস্থা করা সম্ভব হয়ে ওঠে না সকলের পক্ষে। এই সমস্ত কিছু ছাড়া নখের মত এমন অনেক কিছু নিয়ম আছে যাতে আপনার আগাম ভবিষ্যৎ সম্পর্কে আপনি সহজেই ধারনা করতে পারবেন।

খুব শুভ বলে মনে করা হয় তর্জনীতে সাদা দাগ। প্রেমে সাফল্যের ইঙ্গিত দেয় এই চিহ্ন। সেই ব্যক্তির অর্থ ও সম্মান প্রাপ্তির সম্ভাবনা রয়েছে এই চিহ্ন আঙ্গুলে থাকা মানে। এই সাদা চিহ্ন দেখা যায় কোনও ব্যক্তির কড়ে আঙ্গুলের নখের উপর। তখন সম্ভাবনা থাকে সেই ব্যক্তির অর্থ ও সাফল্য লাভ এবং পরিকল্পনা মাফিক কাজগুলি সম্পন্ন হওয়ার।

দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করতে অক্ষম হয় তারা, যাদের নখের গড়ন বড় অথচ পাতলা ধরনের হয়ে থাকে। প্রায়ই লােকসানের শিকার হতে হয় এদের। সেই সমস্ত ব্যক্তির মানসিক অবস্থা হঠাৎ করেই বদল হয় যাদের নখ অসমান ও অস্বাভাবিক আকৃতির। এরা হঠাৎ করেই খুব হিংস্র হয়ে ওঠে মানসিক স্থিতি বদলের সময়।

এই চিহ্ন কোনও ব্যক্তির শুধুমাত্র বুড়াে আঙ্গুলে দেখা গেলে, তার অর্থ হল পরিবার ও সমাজের থেকে সম্মান হ্রাস হতে চলেছে সেই ব্যক্তির। ধূর্ত ও স্বার্থপর প্রকৃতির হয়ে থাকে যাদের নখ ছােট ও হলুদ প্রকৃতির হয়। এরা যে কোনও কাজ করতে পারে নিজেদের স্বার্থসিদ্ধির জন্য। জ্যোতিষশাস্ত্র মতে, অর্থোপার্জনের পাশাপাশি আপনার হঠাৎ করেই অর্থপ্রাপ্তি ও ধনলাভের সম্ভাবনা রয়েছে প্রতিটি আঙ্গুলে এই চিহ্ন থাকা মানে।

Tags

Related Articles

Close