লাইফস্টাইল

২০২৬ পর্যন্ত শনির প্রকোপ, সতর্ক থাকুন এইসব রাশির ব্যক্তিরা

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী শনিকে অশুভ ফলদায়ী গ্রহ হিসেবে মনে করা হলেও এটি সম্পূর্ণ সত্য নয়। কেননা শনি কর্ম অনুযায়ী ফল দান করে থাকে জাতক-জাতিকাদের। তবে শনির চলন ধীরগতিতে হওয়ায় এর প্রভাব বেশকিছু দিন ব্যাপী হয়। প্রতি আড়াই বছরে একবার করে শনি তার রাশি পরিবর্তন করে তাই কিছু রাশির ওপর শনির সাড়েসাতি প্রকোপ দেখা যায়। আবার কিছু রাশির ওপর আড়াই এর প্রভাব শুরু হয়। আসুন জেনে নেওয়া যাক আগামী পাঁচ বছর কোন কোন রাশির ওপর শরীর প্রকোপ বাড়বে।

চলতি বছর মিথুন,তুলা,কুম্ভ রাশির উপর শনির মহাদশা চলছে। মিথুন এবং তুলা রাশির ওপর শনির আড়াই এবং কুম্ভ ও মকর রাশির ওপর শনির সাড়েসাতি প্রভাব চলছে যা চলবে 2022 পর্যন্ত। 2022 এ শনি তার রাশি পরিবর্তন করবে এবং মীন রাশির ওপর শনির সাড়েসাতি প্রথম পর্যায় শুরু হবে। অন্যদিকে কর্কট এবং বৃশ্চিক রাশির ক্ষেত্রে আড়াই এর পর্যায় শুরু হবে।তবে শনির এই রাশি পরিবর্তনে লাভবান হবেন ধনু রাশির জাতক জাতিকারা কেননা তাদের ওপর থেকে শনির সাড়েসাতি প্রভাব শেষ হচ্ছে।

2023 এ কোন রকম রাশির পরিবর্তন না করায় মীন,কুম্ভ এবং মকর রাশিকে শনির সাড়েসাতির প্রভাব, অন্যদিকে কর্কট এবং বৃশ্চিক রাশিকে শনির প্রকোপ ভোগ করতে হবে। 2024 এর শনির চলন বেশ ধীর গতিতে হওয়ায় কুম্ভ,মকর এবং মীন রাশিকে শনির সাড়েসাতির প্রভাব ভোগ করে যেতেই হবে। অন্যদিকে বৃশ্চিক এবং কর্কট রাশিকেও শনির প্রভাব তখনও ভোগ করতে হবে। তবে 29 শে মার্চ 2025 সালে শনি নিজের রাশি পরিবর্তন করায় মকর রাশির জাতকেরা শনির সাড়েসাতি প্রকোপ থেকে মুক্তি পাবে। অন্যদিকে কুম্ভ এবং মীন রাশির ওপর আগের মতোই শনির সাড়েসাতি প্রভাব বজায় থাকবে। এছাড়াও মুক্তি পাবে বৃশ্চিক রাশি। অন্যদিকে সিংহ এবং ধনু রাশির ওপর আড়াই এবং মেষ রাশির ওপর শনির সাড়েসাতি প্রভাব শুরু হয়ে যাবে।

2026 সালে শনির কোন রাশি পরিবর্তন না হওয়ায় মীন রাশির সাড়েসাতি প্রভাব বজায় থাকবে। সাথে ধনু এবং সিংহের উপর আড়াই এর প্রভাবও বহাল থাকবে। শনির এই প্রকোপ থেকে মুক্তি পাওয়ার জন্য প্রতিদিন বজরংবলির পূজা অর্চনা করুন। বজরংবলী পূজা করলে শনির প্রকোপ থেকে মুক্তি পাওয়া যায়। পাশাপাশি দান ধ্যানের দিকে বেশি ঝুকুন কেননা শনি কর্মফল প্রদানকারী হওয়ার আপনার সুকর্মের ফল আপনি নিশ্চয়ই এই সময়কালে পেয়ে যাবেন!

Tags

Related Articles

Close