লাইফস্টাইল

নতুন বছরে রাহুর প্রকোপে কঠিন সমস্যায় পড়তে পারে এই তিন রাশি, দেখে নিন কি বলছে আপনার রাশিফল

আজ থেকে শুরু হল বাংলার নতুন বছর, সকলেরই অনেক স্বপ্ন ও পরিকল্পনা রয়েছে নতুন বছর ঘিরে। আসলে নতুন বছর মানেই নতুন আশা, পুরনো সব ক্লান্তি গ্লানি ভুলে জীবনকে নতুন করে নতুনভাবে সুযোগ দেওয়া আর নতুন উদ্যমে জীবনকে চালিত করা। কেমন যেতে চলেছে এই নতুন বছর? নতুন বছর কি নিয়ে আসছে তাই জানতে সকলেই আগ্রহী‌।

জ্যোতিষ শাস্ত্র মতে নতুন বছর অর্থাৎ পহেলা বৈশাখে গ্রহ নক্ষত্রের অবস্থান পরিবর্তন হচ্ছে যার প্রভাব পড়বে রাশির জাতক জাতিকাদের ওপর। তবে জ্যোতিষশাস্ত্র তিন রাশিকে সাবধান করেছেন কারন নতুন বছরে তাদের ওপর পরতে চলেছে রাহুর প্রভাব। দেখে নিন এই তিনরাশির তালিকায় আপনি নেই তো!!

তুলা- নতুন বছর থেকেই খুব ঠান্ডা মাথায় চিন্তা ভাবনা করে কাটাতে হবে এই রাশির জাতক জাতিকাদের। জ্যোতিষ শাস্ত্র মতে এই বছর তুলার জাতক জাতিকাদের শারীরিক সমস্যা দেখা যেতে পারে, বাহ্যিক সমস্যায় জড়াতে পারেন এমনকি সম্পর্ক ভাঙনেরও সম্ভাবনা রয়েছে। আর্থিক লেনদেন চিন্তাভাবনা করে করুন কারণ কাছের মানুষ থেকে প্রতারিত হতে পারেন।

কর্কট- এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে সাধারণ কাজগুলিও কঠিন হয়ে উঠবে। আর্থিক বিনিময়ের আগে চিন্তাভাবনা করবেন আর নিজের শরীরের প্রতি যত্নবান হবেন। ভাদ্র মাসের দিকে দ্বাদশ ঘরের রাহুল উপস্থিতি মানসিকভাবে উদ্বিগ্ন রাখতে পারে আপনাকে।

মেষ রাশি- মেষ রাশির ক্ষেত্রেও জাতক জাতিকাদের শরীরের প্রতি যত্নবান হওয়া প্রয়োজন এবং আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। কাজের ক্ষেত্রে আপনার বাধা আসতে পারে। এছাড়াও দুর্ঘটনার যোগ আছে।

তবে সর্বোপরি একটাই কথা নিজের প্রতি বিশ্বাস রাখুন, ধৈর্য্য ধরুন আপনাদেরও সুদিন আসবে।

Tags

Related Articles

Close