লাইফস্টাইল

হাতের এইসব অংশে তিল থাকলে দুঃখ-দুর্দশায় জর্জরিত হবে আপনার জীবন, জেনে নিন কী বলছে জ‍্যোতিষশাস্ত্র

নিয়মিত ভাগ্য নির্ধারণ বা দিন ভালো-খারাপ যাওয়ার সংস্কার পালন করেন অনেকেই। জ্যোতিষরা হাতের রেখা বা কপালের গঠন দেখে যেমন ভাগ্য নির্ধারণ করতে পারেন, তেমনই কোথায় কোথায় তিল থাকলে কেমন জীবন কাটে, বা কর্ম পদ্ধতিও নির্ধারণের চেষ্টা করেন। এই তিল সংক্রান্ত ভাগ্য নির্ধারণ কেমন হয় তা বিভিন্নভাবে আলোচনার অংশ হয়ে ওঠে দৈনন্দিন জীবনে।

বাম হাতের কনিষ্ঠার নীচের দিকে তিল থাকলে প্রতিনিয়ত সাবধানে চলা উচিত। সুস্থ জীবন ব্যাহত হওয়ার সম্ভাবনা ঘটে। আবার হাতের তালুর শুক্রের ক্ষেত্রে, জাতক প্রেম সম্পূর্ণ হয় না। সঙ্গীর সঙ্গে অশান্তির সম্ভাবনাও বেড়ে যায়। আবার হাতের তালুর মাঝখানে তিল থাকলে ডায়াবেটিস, লিভারজনিত কিছু রোগের সমস্যা দেখা যায়।

হাতের রবিতে তিল থাকলে হার্টের সমস্যা হয়, চোখের রোগ ও হতে পারে। আয়ুরেখায় তিল থাকলে জাতকের শারীরিক অবস্থা সবসময় ভালো থাকে না। ডান হাতের তালুর আয়ুরেখায় তিল থাকলে অন্যের দোষ নিজের ঘাড়ে এসে পড়ে। মঙ্গলের ক্ষেত্রে তিল থাকলে যুদ্ধ বা সংঘর্ষে প্রাণ সংশয় হতে পারে। এমনকি অস্ত্রোপচারের সম্ভাবনা প্রবল থাকে। হাতের হৃদয়রেখায় তিল থাকলে অন্যের আচরণে কষ্ট পায় জাতকেরা এবং সর্বসমক্ষে অপমানিতও হন। এর ফলে অনেকে কঠোর এবং স্বার্থপর হন।

হাতের শনিরেখায় তিল থাকলে জাতকের দুর্নাম হতে পারে ব্যবসায়িক দিক থেকে এবং অনেকে সন্দেহপ্রবণতায় ভোগেন।

Tags

Related Articles

Close