লাইফস্টাইল

বাড়িতে টিকটিকি থাকলে বদলাতে পারে আপনার ভাগ্য, জানুন কীভাবে

বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর এই কথাটি আমরা সকলেই জানি। আজকে যে বিষয়টি নিয়ে আলোকপাত হতে চলেছে তা এই বিশ্বাস সম্পর্কিত। ভবিষ্যৎ নিয়ে উৎকণ্ঠা সকলেরই থাকে আর শাস্ত্রমতে বেশ কয়েকটি লক্ষণ আগামী সময়ের ইঙ্গিত দিতে সক্ষম। আপনি কি জানেন টিকটিকি দেখা বা বাড়িতে থাকা এর একটি বিশেষ গুরুত্ব রয়েছে। শাস্ত্র বলছে আপনার ভবিষ্যতে কি অপেক্ষা করে রয়েছে আপনার ঘরে টিকটিকির চালচলনের মধ্যে দিয়ে বোঝা যায়।

1) অনেকসময় দেখা যায় টিকটিকির গায়ে মাটি লাগা রয়েছে। শাস্ত্রজ্ঞদের দাবী বাড়ির গায়ে এরকম টিকটিকি থাকা মানে সেই গৃহস্থে রোগ জ্বালা লেগে থাকার আশঙ্কা থাকে।

2) বাড়ির দেওয়ালের সঙ্গমরত টিকটিকি থাকা মানে কোন পুরনো বন্ধুর সাথে দেখা হতে চলেছে আর অপরদিকে যদি টিকটিকি দের লড়াই করতে দেখা যায় তারমানে কোন বন্ধু বিচ্ছেদ আসন্ন।

3) সকালে খাওয়ার সময় টিকটিকি ডাকা মানে কোনো শুভসংকেত বয়ে আসছে।

4) কেউ যদি স্বপ্নে টিকটিকি দেখেন শাস্ত্রমতে তা কোন অসম্পূর্ণ কাজের ও সতর্ক হওয়ার ইঙ্গিত।

5) শাস্ত্রমতে টিকটিকি যদি উপর থেকে পড়ে ও শরীরের কোন অংশে পৌঁছায় তাহলে এটা ভালো লক্ষণ। শাস্ত্র অনুসারে এটি আপনাকে ধন দেয়। গলায় টিকটিকি পড়া মানে শত্রুরা ধ্বংস হয়। টিকটিকি যদি মাথা, ঠোঁট, নাভি, উরু হাটুতে পড়ে তারমানে এতে আপনার সম্পদ প্রচার হবে।

6) টিকটিকি যদি আপনার ঘরের পূর্ব, উত্তর, উত্তরপূর্ব দিকগুলিতে শব্দ করে বেড়ায় তবে তা ভালো লক্ষণ। এটি পদোন্নতির ইঙ্গিত দেয়।

Tags

Related Articles

Close