লাইফস্টাইল

হাতের নখেই রয়েছে মানুষের ভবিষ্যৎ, মিলিয়ে নিন আপনার ভাগ্যফল

Advertisement

প্রত্যেক ব্যক্তি তার ভবিষ্যৎ সম্পর্কে ওয়াকিবহাল। তাদের মধ্যে অনেকেরই নিজের ভবিষ্যৎ সম্পর্কে জানার ইচ্ছা থাকে। জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য, ভবিষ্যৎ ও ব্যক্তিত্বের এর কথা নিহিত রয়েছে হাতের রেখার মধ্যেই। কিন্তু শুধু হাতের রেখা নয় জানেন কি আঙ্গুলের নখ দিয়েও আপনার ভবিষ্যৎ সম্পর্কে জানা সম্ভব। এছাড়াও নখের গড়ন, নখের দাগ সমস্ত বিচার করে জেনে যাওয়া যায় নির্দিষ্ট ব্যক্তির স্বভাব সম্পর্কে।

জ্যোতিষ শাস্ত্র মতে যাদের নখের গড়ন বড় অথচ পাতলা তারা দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করতে অক্ষম হন। এর ফলে অনেক ক্ষেত্রেই তাদের লোকসানের সম্মুখীন হতে হয়।

জ্যোতিষশাস্ত্র বলছে যাদের নখ ছোট ও হলুদ প্রকৃতির হয় তারা ধূর্ত ও স্বার্থপর প্রকৃতির হয়ে থাকেন‌। নিজেদের স্বার্থসিদ্ধির জন্য এরা কোনো কাজ করতে পিছুপা হন না।

যদি কোন ব্যক্তির নখের ওপর সাদা দাগ থাকে মনে করা হয় এর ইঙ্গিত হলো সফলতা অর্থাৎ ওই ব্যক্তির অর্থ এবং সাফল্য লাভ ও পরিকল্পনা মাফিক কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে।

জ্যোতিষশাস্ত্র মতে যেসব ব্যক্তির নখ অসমান বা অস্বাভাবিক আকৃতির সেসব ব্যক্তির মানসিক অবস্থা হঠাৎ করে পরিবর্তন হয়। অর্থাৎ এরা স্থিতিশীল নয়।

যদি কোনো ব্যক্তির বুড়ো আঙুলে নখের সামনেটা সাদা রঙের হয় তার মানে পরিবার ও সমাজ থেকে তার সম্মান হ্রাস পেতে চলেছে।

এছাড়াও তর্জনীতে সাদা দাগ থাকা জ্যোতিষ শাস্ত্রমতে শুভ বলে মনে করা হয়। জ্যোতিষ বিশেষজ্ঞদের ধারণা এই চিহ্ন প্রেমের সাফল্যের ইঙ্গিত দেয়।

Tags

Related Articles

Close