লাইফস্টাইল

Vastu Tips: সহজেই দূর হবে আর্থিক সংকট, আজ থেকেই ঘরের এই জায়গায় রাখুন চাবি

দৈনন্দিন জীবনে চাবি ভীষণই গুরুত্বপূর্ণ একটি জিনিস। তবে আমরা যদি এই চাবিকে ভুল কোনো জায়গায় রাখি তাহলে আমাদের জীবনে বিপদ নেমে আসতে পারে। কারণ, বাস্তুবিদদের মতে সব জিনিস রাখার নির্দিষ্ট একটি জায়গা রয়েছে। সেরকমটা না হলে আমাদের জীবনে ভয়ংকর বিপদ নেমে আসতে পারে। তাই আজ আমরা আলোচনা করবো চাবি রাখার সঠিক জায়গাগুলি সম্পর্কে-

১. কাঠের কি হোল্ডার আনুন- বাস্তু বিশেষজ্ঞদের মতে বাড়িতে একটি কাঠের কি হোল্ডার রাখতে পারেন। এর মধ্যে চাবি রাখলে আপনার বাড়ি সমৃদ্ধিতে ভরে যাবে।

২. কি হোল্ডারে ঈশ্বরের মূর্তি রাখা- যে কি হোল্ডারটি বাড়িতে রাখবেন তাতে অবশ্যই ভগবানের একটি মূর্তি রাখবেন। যার ফলে ঈশ্বরের আশীর্বাদে আপনার অর্থনৈতিক সমস্যা কেটে যাবে।

৩. ড্রয়িং রুমে চাবি রাখবেন না- কোনোদিনই ড্রয়িং রুমের খোলা জায়গায় চাবি রাখা উচিত নয়। এতে যে কোনো মানুষ আপনার চাবি দেখে নিতে পারেন এবং তাতে বিপদের সম্ভাবনা বেড়ে যায়।

৪. রান্নাঘরের চাবি রাখবেন না- বাস্তু বিশেষজ্ঞদের মতে রান্নাঘরে কখনোই চাবি রাখা উচিত নয়। কারণ, যেখানে উনুন জ্বলে, আগুন থাকে সেখানে চাবি রাখা মোটেই ঠিক নয়।

৫. ঠাকুর ঘরে চাবি রাখবেন না- বাস্তুবিদরা বলেছেন ঠাকুর ঘরে কখনোই চাবি রাখবেন না। কারণ, এতে আপনার জীবনে নানান সমস্যা দেখা দিতে পারে।