×

Vastu Tips: বাস্তমতে নিয়মিত কুকুরকে খাবার খাওয়ালে যে সুফল পাওয়া যাবে, দেখে নিন

প্রতিদিন খাবার পর দেখলে দেখা যাবে কত খাবারই না অবশিষ্ট থেকে যায়, যার জায়গা হয় ডাস্টবিনে। অথচ সেই খাবারই যদি বাড়ির আশেপাশে থাকা অবলা প্রাণীগুলিকে খাওয়ানো যায় তাহলে তাদেরও উপকার হয়, কিন্তু সে কাজ করে কজন? পশু পাখিদের রক্ষা করা যত্ন নেওয়ার মতোন মানবিকতাবোধ থাকাতো অবশ্যই সুন্দর কিন্তু জানেন কি পশু পাখিদের এমন সেবা করলে তার পুন‍্যের ফল মেলে আপনারও! জ্যোতিষ শাস্ত্র বলছে যদি অবলা পশু যেমন কুকুরকে প্রতিদিন খেতে দেওয়া হয় তাহলে আপনার জীবনে অনেক কুপ্রভাব কেটে যেতে পারে।

জেনে নিন জীবনে কুপ্রভাব কাটাতে সঙ্গে শনি রাহু কেতুর মতোন তিন গ্রহকে শান্ত রাখতে কি করবেন-

হিন্দু ধর্ম অনুযায়ী কুকুরকে কালভৈরবের সেবক মনে করা হয়। মনে করা হয় কুকুর পুষলে পরিবারে আগত সমস্ত বাধা সংকট দূর হয়ে যায়। যে পরিবার কুকুর পোষেন তাদের সর্বদা লক্ষ্মীর বাস হয়।

শাস্ত্র বলছে যদি কুকুর পোষা সম্ভব নাও হয় তাহলে প্রতিদিন সকালবেলা উঠে একটি কুকুরকে একটি রুটি সামান্য সরষের তেল মাখিয়ে খাওয়ান। প্রতিদিন যদি এভাবে খাওয়ানো শুরু করেন তাহলে শনিদেব অত্যন্ত প্রসন্ন হন।

এছাড়াও আপনি যদি বাড়িতে কোন কালো রংয়ের কুকুর পুষতে পারেন তাহলে শনি রাহু কেতু সব গ্রহ আপনার ওপরে সুদৃষ্টি বজায় রাখবে। এতে আপনার বাড়ি নেগেটিভ এনার্জিও বিতাড়িত হবে।

তাই সম্ভব হলে অবশ্যই বাড়িতে একটি কালো রঙের কুকুর পুষুন তার যত্ন নিন। অবলা পশুদের যত্ন করা যেমন আপনার মানবিকতা বোধের পরিচয় তেমন এরমাধ‍্যমে আপনি পাবেন আশীর্বাদ।

বিদ্র: এই প্রতিবেদনটি বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতেই লেখা হয়েছে। ব্যক্তি বিশেষে এর ফল ভিন্ন হতে পারে।