×

মনের ভুলেও এই ৫টি জিনিস কাউকে উপহার দেবেন না, নেমে আসবে অমঙ্গলের ছায়া

“বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর”-একথা আমরা ছোট থেকেই শুনে আসছি। আর এর পরিপ্রেক্ষিতে অনেকেই আছেন যারা বিশ্বাস করেন বাস্তু। আবার অনেকে মানেন না। যারা এই বাস্তু মানেন তাদের জন্য রইল আজকের প্রতিবেদন।

উপহার হল এমন একটি বস্তু যেটি আমরা অন্যকে আশীর্বাদ স্বরূপ বা ভালোবেসে দিয়ে থাকি। আর এই উপহারের পেছনে লুকিয়ে থাকে সর্বদা একটি ভালো উদ্দেশ্য। কিন্তু বাস্তুমতে এমন কিছু উপহার রয়েছে যেগুলি বহন করে খারাপ অর্থ। তাই সেই উপহার গুলি কাউকে দিলে, সেটি তার জীবনে আনতে পারে নানা সমস্যা। তাই আজ আপনাদের জানাবো তেমনই কিছু উপহার এর কথা যেগুলি কখনোই কাউকে দেওয়া উচিত নয়।

১)রুমাল- বাস্তুমতে কখনোই কাউকে রুমাল উপহার দেওয়া উচিত নয়। শোনা যায় কাউকে রুমাল উপহার দিলে তার সঙ্গে সম্পর্ক খারাপ হয়। তাই কাউকে রুমাল উপহার দেওয়া থেকে বিরত থাকুন।

২)ঘড়ি- কাউকে ঘড়ি উপহার দেওয়া মানে তাকে আপনার মূল্যবান সময় উপহার দেওয়া। তাই বাস্তু মতে এটি কখনোই করা উচিত নয়। তাই কখনোই উপহার হিসেবে ঘড়ি দেবেন না।

৩)দেবতার মূর্তি- বাস্তু বলছে কখনোই কাউকে কোন দেবতার মূর্তি উপহার দিতে হয়না। দেবতার মূর্তি দান একটি অত্যন্ত অশুভ লক্ষণ হয়ে থাকে।

৪)একই পেশাভিত্তিক উপহার- আপনি কাউকে যদি তার পেশা অনুযায়ী উপহার দিয়ে থাকেন তবে তা বাস্তুমতে অশুভ বার্তা বয়ে আনে। অর্থাৎ কোনো ব্যক্তি যে পেশার সাথে যুক্ত সেই পেশাভিত্তিক কোন উপহার তাকে দেওয়া অত্যন্ত অশুভ।

৫)পারফিউম- আমরা বেশিরভাগ সকলেই পারফিউম উপহার হিসেবে দিয়ে থাকি। কিন্তু এই পারফিউম বা সুগন্ধি উপহার হিসেবে দেওয়া একদমই শুভ নয়। বাস্তুমতে পারফিউম উপহার দেওয়া কখনই উচিত নয়।