লাইফস্টাইল

একটুকরো ফটকিরিতেই বদলে দেবে ভাগ্য, জেনে নিন ব্যবহারের নিয়ম

Advertisement

ভালো ও খারাপ উভয় নিয়েই আমাদের জীবন। দৈনন্দিন জীবনে চলার পথে নানান সমস্যার মুখোমুখি হতে হয়। জ্যোতিষশাস্ত্র হোক বা বাস্তুশাস্ত্র উভয়ের মতে গ্রহ-নক্ষত্রের নানান অবস্থানের কারণে শুভ অশুভ প্রভাব পড়ে আমাদের জীবনে। প্রচলিত বিশ্বাস অনুযায়ী এমন কিছু বস্তু আছে যা সকল অশুভ শক্তির বিনাশ করে। আর এইরকম সহজলভ্য এক বস্তুটি হল ফটকিরি। এই ফটকিরির প্রয়োগে নেগেটিভ শক্তি বিনাশ করে শুভ শক্তির প্রতিষ্ঠা হয়।

1) প্রচলিত বিশ্বাস অনুযায়ী বাথরুমে একটি ছোট্ট বাটিতে ফটকিরি বা লবন রেখে দিন এবং প্রতি মাসে এটি পরিবর্তন করতে থাকুন। মনে করা হয় এতে ঘরের নেতিবাচকতা দূর হয়। সমস্ত নেতিবাচকতা শোষণ করে নিয়ে পজেটিভ এনার্জি জোগায়।

2) যদি পারিবারিক অশান্তি তে ওষ্ঠাগত হয়ে উঠছেন তাহলে খাটের নিচে এক গ্লাস গরম জলের মধ্যে এক টুকরো লেবু রাখুন। তারপর সেটি সকালের বটগাছের নিচে ঢেলে দিন। বিশ্বাস অনুযায়ী এতে বিভেদ দূর হয়ে ভালোবাসায় ভরে ওঠে সংসার।

3) যদি ঋণের সমস্যায় জর্জরিত হয়ে থাকেন তাহলে এই সম্ভাব্য প্রতিকার টি ব্যবহার করে দেখতে পারেন। বুধবার সকালে বা সন্ধ্যায় একটি পান পাতার মধ্যে ফটকিরি এবং সিঁদুর নিয়ে মুড়িয়ে কোন বটগাছের নিচে বড় পাথর দিয়ে চাপা দিয়ে দেন তাহলে ঋণ পরিশোধের সুযোগ পাবেন।

তবে সবকিছুর মূলে বিশ্বাস। বিশ্বাস ও নিষ্ঠার সাথে এই নিয়মগুলি পালন করলে অবশ্যই তা কার্যকর হবে।

Tags

Related Articles

Close