×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

360 দিনের দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে হাজির Jio!

সঙ্গীতা বাগ : এখন জিও নেটওয়ার্কের সবথেকে লম্বা বৈধতা সম্পন্ন প্রিপেড প্ল্যান হলো 2121 টাকার। এই প্রিপেড প্ল্যান অনুযায়ী গ্রাহক দৈনিক 1.5 জিবি হাই স্পিড ডেটা ব্যবহার করতে পারেন। দৈনিক 100 টি করে এসএমএস করা যাবে। জিও থেকে জিও কল আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে 12,000 মিনিট ভয়েস কল এর সুবিধা, এছাড়া জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ ইত্যাদি সাবস্ক্রিপশনগুলি বিনামূল্যে ব্যবহার করা যাবে। প্ল্যানটি 336 দিনের জন্য বৈধ।

গত বছরে জিও নেটওয়ার্কের আরো একটি দীর্ঘমেয়াদী প্ল্যান বন্ধ হয়ে গিয়েছিল। প্ল্যানটি ছিল 4999 টাকার। প্ল্যানটির বৈধতা ছিল 360 দিনের। সম্প্রতি জিও ফিরিয়ে আনলো আবার এই 4999 টাকার প্ল্যানটিকে। 360 দিনের বৈধতাযুক্ত এই প্ল্যানে থাকছে সর্বাধিক 350 জিবি হাই স্পিড ডেটা ব্যবহারের সুযোগ। সমস্ত জিও টু জিও কল এ থাকছে আনলিমিটেড ভয়েস কল এর সুবিধা এবং অন্য নেটওয়ার্কের জন্য 12000 মিনিট ভয়েস কলের টকটাইম।

কোম্পানির ওয়েবসাইটে এই প্ল্যান টি নতুন করে দেখা গিয়েছে বলেই সূত্রের খবর। অন্য সমস্ত প্ল্যানের মতোই এই প্ল্যানেও থাকছে জিও সাবস্ক্রিপশন গুলির ব্যবহারের সুবিধা। 350 জিবি হাই স্পিড ডেটা শেষ হওয়ার পর স্পিড কমে 64Kbps হয়ে যাবে।