লাইফস্টাইল

আজ শুক্রবার, কি রয়েছে আপনার ভাগ্যে? জেনেনিন আজকের রাশিফল

Advertisement
Advertisement

মেষ- আজ কোনো কাজে হটাৎ করে সফলতা পাবেন না। খুব ধৈর্য ধরতে হবে। কাউকে বিশ্বাস করার আগে ভালো করে যাচাই করুন, নাহলে ঠকতে পারেন। বাড়ির পাশের কারো সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ একটু সাবধানে থাকা জরুরি, দুর্ঘটনা ঘটতে পারে।

বৃষ- ভালো কাজের জন্য সুনাম পেতে পারেন। শত্রুর জন্য কোনো কাজ আটকে থাকলে আজ তা সমাধান হতে পার। তবে আপনাকে তার সঙ্গে আলোচনায় বসতে হবে। ব্যাবসায় ভালো লাভের যোগ আছে তবে সঞ্চয় কম হবে। যারা পড়াশোনা করছেন তাদের জন্য দিনটি খুই শুভ। ভালো কিছু ঘটতে পারে।

মিথুন- ব্যাবসায় ভালো যোগ রয়েছে, তবে লেনদেনের দিকে একটু সতর্ক থাকুন। আজ পেটের সমস্যায় ভুগতে পারেন।

কর্কট- আজ আপনার জন্য দিনটি খুবই সহায় হবে। শত্রুরা আপনার ক্ষতি করতে চাইলেও ব্যার্থ হবে। ব্যাবসায় আর্থিক লাভের যোগ রয়েছে। তবে আজ শেয়ার মার্কেটে টাকা ইনভেস্ট করবেন না।

সিংহ- ব্যাবসায়ীরা একটু সতর্ক থাকুন। আজ নতুন কিছু না করায় ভালো। আর্থিক সংকট দেখা দিতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে।

কন্যা- আজ আর্থিক সংকট থেকে মুক্তি পেতে পারেন। ভালো আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আজ সারাদিন আনন্দে কাটলেও রাতের দিকে ঝামেলা হতে পারে। ব্যাবসায় কিছু পরিবর্তন দেখা দিতে পারে।

তুলা- আজ মাথা ঠান্ডা রাখুন, আপনার সামান্য মাথা গরমের কারণে ভালো কোনো কাজ ভণ্ডুল হয়ে যেতে পারে। আজ আপনার পরিশ্রম হিসাবে ফল পাবেন না। ব্যাবসায় বেশি ঝুঁকি না নেওয়াটাই ভালো।

বৃশ্চিক- ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি খুব একটা ভালো নয়। দাম্পত্য জীবনে স্ত্রীর বেহিসেবি খরচ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। আজ গাড়ি বা বাড়ি কেনার ইচ্ছা থাকলে ভালো করে ভেবে কিনুন।

ধনু- আজ আপনার বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। কাউকে অন্ধের মত বিশ্বাস করে ঠকতে পারেন। আজ কোনো উচ্চপদস্থ চাকরি বা কর্মস্থলে উন্নতির যোগ রয়েছে।

মকর- আজ আপনার বহু বেহিসেবি অর্থ ব্যয় হতে পারে। প্রেমে অশান্তি। যারা সঙ্গীত চর্চা করেন তাদের জন্য খুবই ভালো দিন। ভালো কোনো সুযোগ আসতে পারে।

কুম্ভ- স্ত্রীর কাজে চমকে যাবেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে অশান্তির জেরে কষ্ট পেতে পারেন।

মীন- নিজের কোনো ভালোবাসার মানুষের জন্য কষ্ট পেতে পারেন। আজ আর্থিক উন্নতির যোগ রয়েছে। স্ত্রীর সাহায্যে কোনো ব্যাবসায় উন্নতি করতে পারেন। তবে কাউকে উপকার করে অপমানিত হতে পারেন।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles