×

আজ সোমবার, এই রাশির জন্য খুবই খারাপ দিন! সতর্ক থাকুন, দেখেনিন আজকের রাশিফল

মেষ: আজ একটু সতর্ক থাকুন। শরীরে কোথাও আঘাত পেতে পারেন। পারিবারিক সমস্যা, বাবা-মায়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে। বৃদ্ধি পাবে আর্থিক ব্যায়। অফিসে বা কাজের জাগায় নতুন কোনো মেয়ের সঙ্গে আলাপ হতে পারে। যারা ব্যাবসা করেন তারা দুর্ভাবনা থেকে একটু দূরে থাকুন।

বৃষ: সকালের শুরুতেই অর্থ ব্যায় হতে পারে। বিলাসিতায় অর্থ নাশের যোগ রয়েছে। তাই আজকে একটু হিসাব করে চলুন। প্রিয় মানুষের সঙ্গে খারাপ আচরণ করলে নিজেই অনুতপ্ত হবেন। আজ বিয়ের ব্যাপারে কোনো দেখা-শোনা বা কথা বার্তা না বলাই ভালো। ব্যাবসায়ী ও ছাত্র-ছাত্রীদের জন্য ভালো দিন।

মিথুন: বিবাহিতদের জন্য দাম্পত্য কলহ, স্ত্রীর সম্পর্কে বাজে চিন্তা, সংসারে অশান্তি হতে পারে। যারা প্রেম করছেন তাদের জন্য খুই ভালো দিন। ব্যবসায়ীদের ব্যাবসায় খরচ নতুন কিছু যোগ হতে পারে।

কর্কট: সামাজিক সুনাম বাড়তে পারে। পারিবারিক দিক থেকে সতর্ক থাকুন। স্ত্রীর জন্য বাবা-মায়ের সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যাবসায়ীদের জন্য দিনটি খুব একটা ভালো নয়। জল থেকে সাবধান থাকুন। জলপথে কোথাও গেলে বিপদ হতে পারে। বাড়ির সম্পত্তি নিয়ে বিবাদের যোগ রয়েছে।

সিংহ: দুশ্চিন্তা, মানসিক কষ্ট। ব্যাবসায়ীরা একটু সতর্ক থাকবেন ব্যাবসায় চুরির যোগ রয়েছে। খেলোয়াড়দের জন্য খুবই ভালো যোগ।

কন্যা: সতর্কতা অবলম্বন করুন, শারীরিক সমস্যা, সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ বা শত্রুর কারণে কোনো ক্ষতি হতে পারে। ব্যাবসায় উন্নতির যোগ রয়েছে।

তুলা: সকালের দিকে সাবধানতা অবলম্বন করুন, শারীরিক সমস্যা, পাওনা আদায়ে ঝামেলা ও পারিবারিক বিরোধের যোগ রয়েছে। ব্যাবসা নিয়ে চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক: আর্থিক চাপ থেকে অনেকটাই মুক্তি পেতে পারেন। তবে এই বিষয়ে আপনার স্ত্রীর সঙ্গে আলোচনা করতে হবে। আজ নতুন কোনো কাজের খোঁজ পেতে পারেন।

ধনু: শিক্ষার্থীদের জন্য দিনটি খুবই শুভ। ব্যাবসায়ীদের কোনো কর্মীর সঙ্গে বিবাদ বাঁধতে পারে। সকালে কাজে বেরিয়ে সতর্ক থাকুন। শারীরিক আঘাত পেতে পারেন।

মকর: কর্মস্থলে অশান্তি, আত্মীয়দের দ্বারা বদনাম ছড়াতে পারে। তবে সামাজিক কাজের জন্য সুনাম বৃদ্ধি হতে পারে। শিক্ষার্থীদের জন্য বিদেশে যাওয়ার সুযোগ ও গবেষণায় ভালো ফলাফল পাওয়ার সম্ভাবনা।

কুম্ভ: ব্যাবসায় লাভ, খেলাধুলায় সাফল্য। সকালের দিকে দাম্পত্য জীবনে অশান্তি। প্রেমে আঘাত।

মীন: কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা থাকলেও কাজের জন্য যেতে পারবেন না। স্ত্রীর জন্য খরচ বৃদ্ধি। পারিবারিক অশান্তি। বন্ধুর কাছ থেকে সাহায্য চাইলেও পাবেন না।