বিনোদনভাইরাল ভিডিও

‘আমি হলাম বড় ডন, আমার লেভেলটাই আলাদা’ সামনে এলো রিয়া চক্রবর্তীর পুরোনো ভিডিও

অনুরাগীদের কাঁদিয়ে চির নিদ্রায় ডুব দিয়েছেন সুশান্ত সিং রাজপুত। এক মাসের বেশি হল মৃত্যু হয়েছে বলিউড হার্টথ্রব সুশান্তের। কিন্তু অভিনেতার মৃত্যু ঘিরে রয়েছে অনেক প্রশ্ন। তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে খুন করা হয়েছে তা নিয়ে জল্পনা তুঙ্গে। ইতিমধ্যেই আঙুল উঠেছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী বিরুদ্ধে। তারই মাঝে রিয়া চক্রবর্তীর এক চাঞ্চল্যকর ভিডিও এল সামনে।যেখানে বয়ফ্রেন্ডকে আয়ত্তে রাখার উপায় বলছে অভিনেত্রী। যা নিয়ে তোলপাড় সিনে দুনিয়ায়।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার কারণ কি তা নিয়ে চলছে জলঘোলা। বিভিন্ন সময় অভিযোগ ওঠে স্বজনপোষণের। ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। এরই মাঝে রিয়া চক্রবর্তীর এক ভিডিও ভাইরাল হয়েছে সেখানে অভিনেত্রী বয়ফ্রেন্ডকে কীভাবে আয়ত্তে রাখতে হয় সে কথা জানাচ্ছেন।

রিয়া চক্রবর্তীর ভাইরাল হওয়া ভিডিও- তে অভিনেত্রী বলছেন, ‘ আমি হলাম বড় ডন। আমার বয়ফ্রেন্ড ভাবে সে হলো গ্যাংস্টার। কিন্তু ও জানে না আমার লেভেলটা আলাদা। আমরা অন্য ডনদের দিয়ে কাজ করাই। কীভাবে ছোটোখাটো ডনকে ম্যানুপুলেট করতে হয় তা আমার জানা’। পাশাপাশি তিনি আবার এও বলেন ‘ এসব যেন আবার রেকর্ড না করা হয়’। তবে ভিডিওটি কোথায়, কবে রেকর্ড করা হয়েছে সে বিষয়ে কোনো স্পষ্ট তথ্য মেলেনি। ভিডিওটি কার উদ্দেশ্যে করা তাও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছিল অভিনেতা। অবসাদ থেকেই আত্মহত্যা করেছেন সুশান্ত। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টেও সেই কথাই বলা হয়েছিল। কিন্তু সুশান্ত আত্মহত্যা করেছেন তা মানতে নারাজ অনুরাগীরা। এরপরই মুম্বাই পুলিশের তরফে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্তের জন্য অভিনেতার পরিচিত অনেকেই জেরা করে। তলব করা হয়েছিল সলমান খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টিকে। রেশমাকে জেরা করার পর বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে মুম্বই পুলিশের হাতে। এর আগে সঞ্জয় লীলা ভনসালী, মুকেশ ছাবড়া, সঞ্জনা সাংঘি, রিয়া চক্রবর্তী-সহ একাধিক জনকে জেরা করা হয়েছে।

Tags

Related Articles

Close