×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

SBI: এবার যে কোনও দরকারে ঘরে বসেই পেয়ে যাবেন ৩৫ লক্ষ টাকা, এখনই ডাউনলোড করুন YONO অ্যাপ

ভারতের মতোন দেশে যেসকল ব‍্যাংক রয়েছে তারমধ্যে সবচেয়ে ভরসাযোগ‍্য হয়ে উঠেছে স্টেট ব‍্যাঙ্ক অফ ইন্ডিয়া। আর এটা কেবল কথার কথা নয় এই ব্যাঙ্কের গ্রাহক সংখ্যায় তার প্রমাণ। পরিসংখ্যান বলছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহক সংখ্যা অন্যান্য ব্যাংকের তুলনায় অনেক বেশি।

আর তাই এত সংখ্যক গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই বহুবার বহু ঘোষণা করেছে SBI. এর ফলে উপকৃত হয়েছেন বহু গ্রাহকও। এবার সম্প্রতি গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই নতুন অফার নিয়ে হাজির হয়েছে SBI.

সম্প্রতি তারা এমন একটি অফার নিয়ে এসেছে যার মাধ্যমে এই ব্যাংকের গ্রাহকরা YONO অ্যাপের মাধ্যমে 35 লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত লোন পেতে পারেন। অর্থাৎ না পোহাতে হবে ব‍্যাঙ্কের ভীড়ের লাইন না অযথা হয়রানি। বাড়িতে বসেই পেতে পারবেন লোন।

কিভাবে পাবেন লোন! কি বা থাকছে criteria-

রাষ্ট্রায়াত্ত এই ব্যাঙ্ক ঘোষণা করেছে YONO অ্যাপের মাধ্যমে এক্সপ্রেস ক্রেডিট দেওয়ার। ব্যাংকের তরফ থেকে জানানো হয়েছে তাদের বেতনভুক্ত গ্রাহকরা অর্থাৎ

1) তাদের যে সকল গ্রাহকদের স‍্যালারি একাউন্ট আছে তারা এই 35 লক্ষ পর্যন্ত ব্যক্তিগত ঋণের সুবিধা পাবেন।

2) ব্যাংকের তরফ থেকে নির্দিষ্ট করে দেওয়া ক্যাটাগরি গ্রাহকরা YONO অ্যাপের মাধ্যমে অনলাইনে আবেদন করলেই পাবেন সুবিধা। তালিকায় থাকছে কেন্দ্র ও রাজ্য সরকারের অধীন কর্মী, ব্যাংক প্রতিরক্ষা বিভাগের বেতনভুক্ত গ্রাহকরা

3) পুরো প্রক্রিয়াটি হবে কাগজবিহীন ভাবেই। আশা করা হচ্ছে এই ঘোষণার পর উপকৃত হবেন বহু নাগরিকরা।