×

এবার বাঁচবে আরও অনেক টাকা! গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এলো SBI

SBI তরফ থেকে নিয়ে আসা হয়েছে 'ক্যাশব্যাক' ক্রেডিট কার্ড

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, আর তারপরই ঢাকে পড়তে চলেছে কাঠি। বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসবের তোড়জোড় ইতিমধ্যে সকলেই শুরু করে দিয়েছেন। আর এমন সময়ই SBI এর পক্ষ থেকে নিয়ে আসা হয়েছে এক দারুন সুযোগ। দুর্গাপুজো মানেই বিপুল পরিমাণে কেনাকাটা, আর তাই এই কেনাকাটার উপরে SBI গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এক দারুণ অফার। চলুন তবে জেনে নেওয়া যাক অফারটির বিস্তারিত তথ্য।

এসবিআই তরফ থেকে নিয়ে আসা হয়েছে “ক্যাশব্যাক ক্রেডিট কার্ড”। এই নতুন ক্রেডিট কার্ডের মাধ্যমে গ্রাহকরা কেনাকাটা করলে পাবেন ক্যাশব্যাক। এবার পুজোয় জমিয়ে কেনাকাটার সঙ্গে সঙ্গে মিলবে ক্যাশব্যাকও।

কোথায় আবেদন করতে হবে ক্রেডিট কার্ডের জন্য

এই ক্যাশব্যাক ক্রেডিট কার্ডের জন্য ডিজিটাল অ্যাপ্লিকেশন প্লাটফর্ম “SBI Card SPRINT” মাধ্যমে আবেদন করতে হবে।

এই কার্ডের সুবিধা

এই ক্যাশব্যাক কার্ড এর মাধ্যমে আপনি পেয়ে যাবেন আনলিমিটেড 1% ক্যাশব্যাক। এছাড়াও 10000 টাকা পর্যন্ত 5% মিলবে ক্যাশব্যাক।

এই ক্যাশব্যাক কার্ডে মিলবে অটোক্রেডিটের সুবিধা। অর্থাৎ এই কার্ডটি তৈরি হওয়ার পর স্টেটমেন্ট তৈরির 2 দিনের মধ্যে আপনি যে পরিমাণ ক্যাশব্যাক পেয়েছেন সেটি আপনার বিল অ্যামাউন্ট থেকে বাদ হয়ে যাবে। যার ফলে আপনাকে কম বিল পে করতে হবে।

এই কার্ডের মাধ্যমে আপনি পেয়ে যাবেন বার্ষিক 4 টি কম্প্লিমেন্টারি ডোমেস্টিক বিমানবন্দর লাউঞ্জ ফ্রি। তবে এই সুবিধা আপনি তিন মাসে একবারই উপলব্ধ করতে পারবেন।

জ্বালানি চার্জ থেকেও মিলবে ক্যাশব্যাক এর সুবিধা। 500 থেকে 3000 টাকার মুল্যের জ্বালানির ক্ষেত্রে 1% ক্যাশব্যাক এর সুবিধা পাবেন আপনি।

এই কার্ডের জন্য কত টাকা দিতে হবে

SBI এর পক্ষ থেকে জানানো হয়েছে এই কার্ডের জন্য আপাতত কোনো রকম টাকা দিতে হবেনা। আগামী বছর অর্থাৎ 2023 এর মার্চ মাস পর্যন্ত এই সুবিধা আপনি বিনামূল্যে ভোগ করতে পারবেন। তবে জানা গেছে এই সুবিধা ভোগ করার জন্য আপনাকে বার্ষিক 999 টাকা এবং অতিরিক্ত জিএসটি দিতে হবে।