অর্থনীতি

উৎসবের মরশুমে বড় ধামাকা! বিপুল ক্যাশব্যাক ও ডিসকাউন্ট দিচ্ছে এই ব্যাঙ্ক, সঙ্গে রয়েছে দুর্দান্ত অফার

এই অফার পয়লা অক্টোবর থেকে শুরু হয়েছে, চলবে ১৫ অক্টোবর ২০২০ পর্যন্ত।

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরেই শুরু হয়ে যাবে উৎসবের মরসুম। আর এই পুজোর মরসুমে প্রতি বছর বিভিন্ন সংস্থাগুলি গ্রাহকদের জন্য একের পর এক অফার রাখে। এবার এই তালিকায় যুক্ত হয়েছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। এইবছর SBI Card গ্রাহকদের বেশ কয়েকটি ব্র্যান্ডে ডিসকাউন্টের সাথে ক্যাশব্যাকের ও সুবিধা দিচ্ছে ৷ ২০০০ এর বেশি শহরে ১০০০ এর বেশি অফারে SBI Card প্রযোজ্য আছে।

এই অফার পয়লা অক্টোবর থেকে শুরু হয়েছে, চলবে ১৫ অক্টোবর ২০২০ পর্যন্ত। দুর্গাপুজো ও নবরাত্রির উপলক্ষ্যে ১,১০০ এর বেশি স্টোরে মিলবে ক্যাশব্যাক অফার। আর ১৭টি শহরে ১২০-র বেশি ডিসকাউন্ট অফার মিলবে ৷ ৪৬ টি শহরের জন্য ১০ থেকে ৫৫ শতাংশ পর্যন্ত ছাড়ের পাশাপাশি ৭০০-র বেশি হাইপ্রোফাইল অফার দেওয়া হবে SBI Card গ্রাহকদের।

এসবিআই গ্রাহকরা Amazon, Croma, FirstCry, Grofers, Homecentre, More Hypermarket, Pantaloons, Samsung Mobile ও Tata Cliq সহ Marquee Brands-এ ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার পাবেন। SBI Card এর এমডি ও সিইও অশ্বিনী কুমার তিওয়ারি জানিয়েছেন যে এইবছর বিভিন্ন বড় বড় সংস্থা ও স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে মিলে ১০০০ এর বেশি অফার নিয়ে এসেছে। এছাড়া স্টোরে গিয়ে এবং অনলাইনেও এই সুবিধা মিলবে ৷ এছাড়াও ১.৩ লক্ষের বেশি দোকানে EMI এ জিনিস কেনার সুবিধা দেওয়া হচ্ছে SBI Card-র তরফ থেকে।

Tags

Related Articles

Close