অর্থনীতিনিউজ

SBI নিয়ে এলো বাম্পার দীপাবলি অফার! গ্রাহকদের জন্য ভাণ্ডার খুলে দিল ব্যাঙ্ক

আপনি কি উৎসবের মরসুমে বাড়ি কিংবা গাড়ি কেনার পরিকল্পনা করছেন? তবে আপনার জন্য সুখবর নিয়ে এসেছে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাংক এসবিআই। আপনি যদি একজন এসবিআই গ্রাহক হন,তাহলে আজকের আমাদের এই প্রতিবেদন আপনার খুবই কাজে আসতে পারে। উৎসবের মরসুমে হোম লোন কিংবা কার লোন অথবা গোল্ড লোনের ক্ষেত্রে এফবিআইয়ের নয়া ঘোষণা এনে দিয়েছে সারা দেশবাসীর জন্য এক অভিনব আনন্দ!

সম্প্রতি এসবিআই এর টুইটার হ্যান্ডেলে এক টুইটের মাধ্যমে জানিয়েছে উৎসবের মরসুমে কোনরকম প্রসেসিং ফ্রী বিহীন কম সুদের হারে লোন পেয়ে যাবেন গ্রাহকেরা। একেবারে ন্যূনতম সুদেই দুর্দান্ত লোন অফার নিয়ে প্রথমবারের জন্য হাজির হয়েছে এসবিআই। সাথে নিজেদের পোর্টফোলিও আপডেট করেছে ব্যাংক,যেখানে ন্যূনতম সুদে লোন অফার নিয়ে হাজির হয়েছে এসবিআই।

সম্প্রতি ব্যাংকের তরফে একটি টুইটের মাধ্যমে জানানো হয়েছে,”এবার উৎসবের মরসুমে আনন্দ উপভোগ করুন নিজের প্রিয়জনদের সাথে। সাথে এই আনন্দের মুহূর্তে এসবিআই নিয়ে এসেছে লোন অফার উইথ জিরো প্রসেসিং ফি। আকর্ষণীয় গাড়ির লোন,ব্যক্তিগত এবং গোল্ড লোনের জন্য এখনই আবেদন করুন এ ইয়নও অ্যাপ থেকে কিংবা Bank.sbi থেকে।”

এছাড়া স্বাধীনতার 75 বছর উপলক্ষে এসবিআই তাদের বিশেষ “উৎসব ডিপোজিট” চালু করেছে যেখানে 28 অক্টোবর 2022 পর্যন্তই নাম নথিভুক্তকরণ করা যাবে। এই বিশেষ স্কিমের আওতায় হাজার দিনের মেয়াদে মাসিক 6.10 শতাংশ সুদের হার অফার করছে ব্যাংক এবং প্রবীণ নাগরিকদের ক্ষেত্রে 0.50% অতিরিক্ত সুদের হারের সুযোগ-সুবিধা দেওয়া হবে। এখানে আপনি মাত্র 75 দিনের জন্য টাকা জমা করে নিতে পারেন ফিক্স ডিপোজিট এর সুবিধা।

Related Articles