×

১৫১ টাকার বিনিয়োগে রোজগার করুন ৩১ লক্ষ টাকা! দুর্দান্ত স্কিম নিয়ে এলো LIC

দুর্মূল্যের বাজারে মুদ্রাস্ফীতি বেড়েই চলেছে, যার কারনে সাধারন মানুষের কপালে পড়েছে চিন্তার ভাঁজ। জ্বালানি থেকে শুরু করে পণ্য সর্বত্রই দাম আকাশছোঁয়া। তার ওপর সাধারণ পরিবারে আরেক চিন্তার বিষয় হল কন্যার বিবাহ। কন্যাদায়গ্রস্ত পিতা সর্বদাই চিন্তিত থাকেন সুন্দরভাবে মেয়ের বিবাহ দেবার জন্য। কিন্তু বর্তমানে যেভাবে সব কিছুর মূল্য বৃদ্ধি হচ্ছে, তাতে এখন বিয়ের জন্য প্রয়োজন এক মোটা অংকের টাকা। আর এই টাকা যদি কোথাও থেকে পাওয়া যায় তাহলে কেমন হয়! বেশ ভালই হয় বলুন, আজকের প্রতিবেদন জানাব আপনার এই চিন্তা থেকে মুক্তির পথ।

একটি বিবাহের জন্য প্রচুর অর্থের প্রয়োজন হয়। আর সেই কথা ভেবে LIC আপনাদের জন্য নিয়ে এসেছে একটি স্কিম। এই স্কিমটির নাম LIC Kanyadan Policy। আপনার ঘরে যদি মেয়ে থাকে আর আপনি যদি সেই তার বিবাহ নিয়ে চিন্তিত হয়ে থাকেন তবে LIC র এই দুর্দান্ত স্কিমটি আপনার জন্য আদর্শ। চলুন আর দেরি না করে জেনে নিই এই স্কীমটির বিস্তারিত তথ্য।

LIC Kanyadan Policy’র মাধ্যমে আপনি প্রতিদিন মাত্র 151 টাকা জমা করে পেয়ে যাবেন লক্ষাধিক টাকা। এক্ষেত্রে প্রতিদিন 151 টাকা অর্থাৎ মাসিক 4530 টাকা জমা করে নির্দিষ্ট মেয়াদ পর আপনি পেয়ে যাবেন প্রায় 31 লক্ষ টাকা। এই পলিসির নিয়ম অনুযায়ী এই স্কিমটি 25 বছর মেয়াদী। তার মধ্যে আপনাকে 22 বছর প্রিমিয়াম জমা দিতে হবে। বাকি 3 বছর কোনো প্রিমিয়াম জমা দিতে হবে না। মেয়াদ পূর্তি শেষে 25 বছর পর 31লক্ষ টাকা ফেরত দেবে LIC।

LIC Kanyadan Policy আপনি গ্রহণ করতে গেলে আপনার কন্যার বয়স হতে হবে 01-30 বছরের মধ্যে। কন্যার বয়স 30 বছরের বেশি হলে এই পলিসির আওতায় আপনি আসতে পারবেন না। এই পলিসির মেয়াদ 25 বছর হলেও আপনার মেয়ের বয়স অনুযায়ী আপনি এর মেয়াদ নির্ধারণ করতে পারবেন। এই স্কিম সম্বন্ধিত আরও তথ্য পেতে হলে যোগাযোগ করুন আপনার নিকটবর্তী কোনো LIC অফিসে।