×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ATM কার্ড থাকলে একদম ফ্রীতে পেয়ে যাবেন ৫ লাখ টাকার সুবিধা! কিভাবে পাবেন? জেনে নিন

এটিএম কার্ড দরুন ৫ লক্ষ টাকার সুবিধা- কিভাবে পাবেন? পড়ে নিন এর আবেদন পদ্ধতি
 
বলাবাহুল্য, মানুষ আজকাল এটিএম কার্ড ছাড়া অচল। পকেটে নগদ টাকা ভর্তি মানিব্যাগ বয়ে নিয়ে যাওয়ার দিন শেষ। পৃথিবীর যে কোনো প্রান্তে স্বাচ্ছন্দ্যে ঘুরুন ছোট্ট কার্ডটিকে নিয়ে। আপনি ও আপনার টাকা উভয়ই নিরাপদ এখন এটিএম কার্ডে। কিন্তু আপনি কি জানেন এই এটিএম কার্ডটি আপনার গোটা পরিবারকে সুরক্ষিত রাখতে সক্ষম?

প্রতিটি এটিএম কার্ড ব্যবহারকারী নি:সন্দেহে পেতে পারেন ৫ লক্ষ টাকার জীবন বীমার সুবিধা। অবাক হচ্ছেন তো? খুব অল্প সংখ্যক জনগনই এই বিষয়টি সম্পর্কে অবগত। যেকোনো জীবনহানির ঘটনায় বিনামূল্যে আদায় করতে পারেন ৫ লক্ষ টাকা। চলোন দেখা যাক কীভাবে পাবেন এই টাকা!

কারা পাবেন?

আর.বি.আই ব্যাঙ্ক অনুযায়ী, যে সকল ব্যাক্তি নূন্যতম ৪৫ দিন পূর্বে থেকে এটিএম কার্ড সক্রিয়ভাবে ব্যবহার করবেন। সরকারি অথবা বেসরকারি উভয় ব্যাঙ্কের এটিএম কার্ডের ক্ষেত্রেই প্রযোজ্য।

কীভাবে পাবেন?

যে ব্যাঙ্কের এটিএম কার্ড আপনাকে প্রথমত সেই ব্যাঙ্কেই যোগাযোগ করতে হবে। সুবিধাটি পাওয়ার জন্য হাসপাতালের সমস্ত নথি সহ, এফআইআরের কাগজ ব্যাঙ্কে জমা দিতে হবে। মৃত ব্যাক্তির ক্ষেত্রে ডেথ সার্টিফিকেট আবশ্যক।
যদি সেই এটিএম কার্ড ব্যবহারকারী ব্যাক্তিটি কোনো দুর্ঘটনার কবলে পড়েন অথবা মৃত্যু হয়, তবেই তিনিই একমাত্র এই অর্থের সুবিধা পেতে পারেন। দুর্ঘটনার ধরনানুযায়ী অর্থের পরিমান ধার্য করা হয়। সম্পূর্ণ তথ্যের জন্য ব্যাঙ্কে গিয়ে সরাসরি কথা বলা অতি আবশ্যক।