×

‘মহিষাসুর নয় এ যেন স্বয়ং করোনাসুর’! জি বাংলার মা দুর্গার অসুরকে দেখে তীব্র কটাক্ষ নেটিজেনদের

ইতিমধ্যেই মহিষাসুরমর্দিনী হিসেবে জি বাংলার মহালয়ায় শুভশ্রী গাঙ্গুলীর লুক ভাইরাল হয়েছে

বর্তমানে পুজোর গন্ধে মাতোয়ারা আপামর বাঙালি জাতি। আর মাত্র কয়েকটা সপ্তাহের অপেক্ষা! পাড়ায় পাড়ায় চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সারা বছরের অপেক্ষার এই চারদিন এগিয়ে আসছে। জোর কদমে প্রস্তুতি চালাচ্ছে আপামর বাঙালি সমাজ। তবে পূজার বোধন শুরু হয় মহালায়া দিয়ে আর এই মহালয়া মানেই চ্যানেলে চ্যানেলে জোরদার মহিষাসুরমর্দিনী পর্ব। সম্প্রতি সেই সূত্র ধরেই, জি বাংলার মহিষাসুরমর্দিনী উঠে এলো সাইবারবাসীদের চর্চায়।

ইতিমধ্যেই মহিষাসুরমর্দিনী হিসেবে জি বাংলার মহালয়ায় শুভশ্রী গাঙ্গুলীর লুক ভাইরাল হয়েছে। লুকের প্রতিটি এক্সপ্রেশন,চোখের অঙ্গভঙ্গিতে দুর্গারুপী শুভশ্রী গাঙ্গুলীকে দেখে দর্শকদের একটাই অভিমত মা দুর্গার বেশে শুভশ্রী ব্যতীত আর কাউকেই মানায় না। টলিউডের এই প্রথম সারির নায়িকা ছাড়াও এদিন জি বাংলার মহিষাসুরমর্দিনী দেবী দুর্গার বিভিন্ন রূপ হিসেবে দেখা যাবে পিলু,মিঠাই,গৌরী,রঞ্ঝা প্রমুখদের।

এছাড়াও জি বাংলার সদ্য শেষ হয়ে যাওয়া ধারাবাহিক যমুনা ঢাকির রুবেল দাসকে দেখা যাবে স্বয়ং মহাদেবের ভূমিকায়। তবে সব কিছু ঠিক থাকলেও তাল কেটেছে জিবাংলার মহিষাসুর মাথায় একগোছা কাটার উপস্থিতি থাকায়। জি বাংলার মহিষাসুরকে দেখে অনেকে “করোনা অসুর” বলে অভিহিত করেছেন। মহিষাসুরের লুক সর্বসমক্ষে আসার পর থেকেই রীতিমতো হাসির রোল উঠেছে নেটমাধ্যমে।

দর্শকদের একাংশর দাবি এভাবেই মহালয়ার অধঃপতন হচ্ছে দিনকেদিন। অনেকেই মন্তব্য করেছেন পূর্বের মত মহালায়ার নস্টালজিয়া আর বেঁচে নেই। অনেকে আবার শুভশ্রীর দেবী দুর্গার রূপ নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি। তবে সব মিলিয়ে জি বাংলার অনুরাগীরা মহালয়ার মহাপর্ব নিয়ে যে বেশ উৎসাহিত তার প্রমাণ মিলেছে সোশ্যাল মিডিয়ায়।