বিনোদন

বন্ধ হতে চলেছে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল ‘জি বাংলা’, চিন্তায় মিঠাই, গৌরি, সহ একাধিক টেলি অভিনেত্রিরা!

খুব শীঘ্রই বন্ধ হয়ে যাচ্ছে সকলের প্রিয় বাংলা চ্যানেল জি বাংলা(Zee Bangla)। যার ফলে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে দর্শকমহলে। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন এতোদিনের পুরনো চ্যানেল হঠাৎ বন্ধ হয়ে যাচ্ছে কেন? নানা বিষয়টি তা নয়। আসলে অন্য একটি চ্যানেলের সাথে যুক্ত হয়ে যাচ্ছে জি বাংলা। বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় চ্যানেলের মধ্যে রয়েছে জি বাংলা এবং সোনি(Sony)।

তবে শোনা গিয়েছে ভবিষ্যতে এই দুটি চ্যানেল একত্রিত হয়ে যাচ্ছে। যার ফলে অন্যান্য ধারাবাহিকের চ্যানেলগুলিকে টেক্কা দিতে চলেছে নতুন চ্যানেল। বিশেষজ্ঞরা মনে করছেন এই দুটি চ্যানেল যদি এক হয়ে যায় তাহলে তারা তীব্র প্রতিযোগিতায় ফেলতে পারে ‘ডিজনিপ্লাস হটস্টার'(Disney plus hotstar) এবং ‘ভায়াকম ১৮’কে(Viacom18)। কারণ, ভবিষ্যতে অনেক প্রযোজক এই নতুন চ্যানেলের সাথে কাজ করতে আগ্রহী হবেন।

এই বিষয়টি সোশ্যাল মিডিয়াতে উঠে আসতেই শুরু হয়েছে তুমুল সমালোচনা। স্টার জলসার ভক্তরা বিষয়টিকে মজা করে বলেছেন, ‘বন্ধ হতে চলেছে বাংলার অন্যতম চ্যানেল জি বাংলা।’ জানা গিয়েছে কিছুদিন আগেই সোনি কম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়েছে জি বাংলা।

জানা গিয়েছে ২০২৪ সালে নতুন চ্যানেলটি আসতে চলেছে। তবে এরকম একত্রিত হওয়া এই প্রথম নয় এর আগে ‘স্টার ইন্ডিয়া’ ‘ডিজনি’ কোম্পানির সাথে যুক্ত হয়েছিল ফলে হটস্টারের নতুন নাম হয়েছিল ‘ডিজনি প্লাস হটস্টার।’

Related Articles