বিনোদন

Yuvaan 1st Birthday: রাজ-পুত্রের প্রথম জন্মদিনে জমজমাট আয়োজন, রইল ছবি সহ ভিডিও

দেখতে দেখতে এক বছর বয়স হয়ে গেল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলীর (Subhasree Ganguly) ছেলে ইউভান চক্রবর্তীর (Yuvan Chakraborty)। ভূমিষ্ঠ হওয়ার কয়েক মুহূর্তের মধ্যেই টলিউডের অন্যতম সেলিব্রেটি হয়ে উঠেছিল রাজশ্রী পুত্র। তার নামে খুলে গিয়েছিল একাধিক ফ্যানপেজ। এমনকি তাঁর জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছিল যে তাকে তুলনা করা হতো বলিউডের সাইফিনা পুত্র তৈমুর আলী খানের সাথে। আর সেই ইউভানই হাসতে খেলতে পার করে দিয়েছে একটা বছর। ভাগ্নের জন্মদিনে তার জন্য গান গেয়েছেন সুরকার মামা জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly)।

ইউভানের জন্মদিন উপলক্ষে ইস্কন থেকে বেশ কয়েকজন গুরুকে ডেকে ছিলেন রাজ-শুভশ্রী। ইউভানের মাসি ও শুভশ্রীর দিদি দেবশ্রীর ছেলে অনীশ (Anish) দীর্ঘদিন ধরে ইস্কনের সঙ্গে যুক্ত তাই সেই করে দিয়েছিল সমস্ত ব্যবস্থা। ইউভানের জন্মদিন উপলক্ষে বাড়িতে রাধাকৃষ্ণের প্রতিষ্ঠিত বিগ্রহকে করা হয় পুষ্পাভিষেক। এরপর আয়োজন করা হয় কীর্তনের। ইউভানেরও পুষ্পাভিষেক করা হয় এদিন। ছেলের জন্মদিনের আয়োজন সকাল থেকেই শুরু করে দিয়েছিল রাজ এবং শুভশ্রী। ফুল দিয়ে সাজানো হয়েছিল গোটা বাড়িটি।

ঠিক রাত বারোটার সময় করা হয় জন্মদিনের সেলিব্রেশন। রাত বারোটা বাজার সঙ্গে সঙ্গেই হালকা নীল রঙের দোতলা কেক হাজির করা হয়। যার ওপর ছিল একটি ছোট্ট ক্রিমের টেডি বিয়ার।সাদা টি-শার্ট ও খয়েরি হাফ প্যান্ট পরে মা-বাবার সাথে কেক কেটেছে ইউভান। নেটিজেনরাও রাজ-শুভশ্রীর ছেলের জন্মদিনে তাকে শুভেচ্ছা ভরিয়ে দিয়েছে। কিছুদিন আগেই জন্মদিন উপলক্ষে মা-বাবার সাথে পুরীতে গিয়েছিল ইউভান। পুজো দিয়েছেন জগন্নাথ মন্দিরে।

গতবছর 12 সেপ্টেম্বর রাজ-শুভশ্রীর কোল আলো করে জন্ম হয়েছে ইউভানের। জন্মের পর থেকেই মা-বাবার নয়নের মণি হয়ে উঠেছে খুদে। সোশ্যাল মিডিয়াতে ইউভান এতটাই জনপ্রিয় যে তার বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও নেট মাধ্যমে আসলেই সেগুলি কয়েক মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

ছেলের জন্মের পর বহুদিন নিজেকে পর্দা থেকে সরিয়ে রেখেছিলেন শুভশ্রী। ছেলের জন্মের 10 মাস পরে আবারও কাজে ফিরেছেন অভিনেত্রী। শুভশ্রী কাজে গেলে রাজের মা অর্থাৎ ইউভানের ঠাকুমা তার দেখভাল করে। এককথায় চক্রবর্তী পরিবার এবং গাঙ্গুলী পরিবারের কাছে ইউভান এখন তাদের ভালো থাকার রসদ। তাকে নিয়ে সমস্ত সময় কাটে রাজ শুভশ্রীর। আর তাই রাজপুত্রের জন্মদিনের সেলিব্রেশন যে একটু আলাদা ধরনেরই হবে তা তো স্বাভাবিক।

Tags

Related Articles

Close