বিনোদনভাইরাল ভিডিও

মা শুভশ্রীর কাছেই অভিনয়ের তালিম নিচ্ছে ‘ড্রামেবাজ’ ইউভান! রাজ-পুত্রের মজাদার ভিডিও ভাইরাল

মা হলেন টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তাই ছেলের অভিনয়টা জন্মগত! হ্যাঁ কথা হচ্ছে শুভশ্রী নন্দন ইউভানকে নিয়ে। টিনসেল টাউনের স্টারকিডদের মধ্যে সে এখন থেকেই সে হয়ে উঠেছে “লিটিল সুপারস্টার”। নিত্যদিন তার ফ্যানপেজ থেকে শেয়ার করা হয় তার প্রতিদিনের দুষ্টু মিষ্টি ভিডিও আর সম্প্রতি শুভশ্রী নন্দনের ভাইরাল হওয়া ভিডিও দেখে আপনি তাকে ড্রামেবাজ ছাড়া অন্যকিছু আখ্যা দিতে পারবেন না!

মঙ্গলবার দিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শুভশ্রী গাঙ্গুলী একমাত্র পুত্রের একটি দুষ্টু মিষ্টি ভিডিও শেয়ার করেছেন। যেখানে ছেলেকে হাসি নকল করতে বললে ছোট্ট ইউভান মায়ের কথা শোনা মাত্রই খিলখিল করে হেসে ওঠে। যা দেখে শুভশ্রী গাঙ্গুলী তার একরত্তিকে প্রশ্ন করেন,”এটা কি তোমার হাসির অভিনয় নাকি কান্নার?” ।
পরিচালক পিতা এবং অভিনেত্রী মায়ের কোলে জন্ম নেওয়া ইউভানের যে অভিনয়টা জিনগত সে আর বলার অপেক্ষা রাখে না।

এদিন ভিডিওটি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন,”দেড় বছরও হয়নি এখনো ওর।” সাথে জুড়ে দিয়েছেন নানান হ্যাশট্যাগ। বলাবাহুল্য একরত্তি ইউভানের এই ভিডিওতে টলিপাড়ার জনপ্রিয় মুখেদের কমেন্ট করতে দেখা গিয়েছে। যাদের মধ্যে অন্যতম হলেন দর্শনা বণিক,দেবলীনা কুমার প্রমুখ। ছেলের জন্ম নেওয়ার পর থেকেই নিত্যদিনের আবেগঘন মুহূর্তকে লেন্স বন্দি করে শেয়ার করে থাকেন রাজ-শুভশ্রী। আর প্রতিবারের মত এই ভিডিওটিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সপ্তাহ খানেক আগেই রাজ-শুভশ্রী দম্পতি করোনা আক্রান্ত হয়ে পড়ায় বেশ কিছুদিন দূরে থাকতে হয়েছিল ইউভানের থেকে। সেই সময় ভিডিও কলে কথা বলা থেকে শুরু করে একা একা আবাসনের মাঠে খেলতে যাওয়া সবদৃশ্যর ঝলকই দেখা গিয়েছিল শুভশ্রীর সোশ্যাল মিডিয়ায়। তবে অভিনয় জগতে নাম নিজের হাত পাকা করতে আর বেশি দিন বাকি নেই ইয়ুভানের ইতিমধ্যেই সে মায়ের সাথে বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ সেরে ফেলার পাশাপাশি নিত্যনতুন ফটোশুটও করে চলেছে!

Tags

Related Articles

Close