×

মিঠুন সঙ্গে শ্রীদেবীর অবৈধ সম্পর্ক! এই কথা জানার পর এই কঠিন সিদ্ধান্ত নিয়েছিলেন মিঠুন পত্নী যোগিতা বালি

শ্রীদেবী যার নাম শুনলেই সবার আগে এখনো ভেসে ওঠে তার অকাল প্রয়াণ

তিনি ডিস্কো ড্যান্সার ভারতীয় চলচ্চিত্রের অন্যতম নামজাদা অভিনেতা.. বাংলা থেকে মুম্বাই সর্বত্রই জয় করেছেন তিনি নিজের দক্ষতায়। তাকে ঘিরে দর্শকদের ভীড় করা উন্মাদনা যেমন রয়েছে তেমনি রয়েছে বিস্তর সমালোচনা।

মিঠুন চক্রবর্তী, দীর্ঘ ফিল্মি ক‍্যারিয়ারে তাকে নিয়ে কম রটনা রটেনি। তবে এই অভিনেত্রীর সাথে তার প্রেমের গল্প বলিউড ইতিহাসে সবথেকে বিতর্কিত। শোনা যায় এক সাক্ষাৎকারে অভিনেতানিজেই স্বীকার করেছিলেন তিনি নাকি গোপনে আরও একটি বিয়ে করেছিলেন। এই ঘটনার জানার পরই নাকি আত্মহননের কথা ভেবেছিলেন তার স্ত্রী যোগিতা বালি। কিন্তু কে ছিলেন সেই মিস্ট্রি ওম‍্যান?

আশির দশকের এক হারিয়ে যাওয়া প্রেম কাহিনী ছিল এটি। যে প্রেম বিয়ে পর্যন্ত শেষ হয়েও আবার বিচ্ছেদের পথে হাঁটে। শ্রীদেবী যার নাম শুনলেই সবার আগে এখনো ভেসে ওঠে তার অকাল প্রয়াণ। শ্রীহীন হয়ে যাওয়া গোটা বলিউড আজও এই সুন্দরীর অপেক্ষায়। আর বলিউডের এই ডিভার সাথেই নাম জড়িয়েছিল মিঠুন চক্রবর্তীর। আজ্ঞে হ্যাঁ বনি কাপুরের আগে শ্রীদেবীকেই বিয়ে করেছিলেন বাংলার মিঠুন চক্রবর্তী।

একের পর এক সম্পর্ক ভাঙা থেকে সম্পর্ক জড়িয়ে শিরোনামে এসেছিলেন মিঠুন। ঘনিষ্ঠ সূত্রে পাওয়া খবর অনুযায়ী এইসব বিষয় নিয়ে নাকি তাই যথেষ্টই সচেতন ছিলেন তাঁর স্ত্রী যোগিতা বালি। যখন শ্রীদেবীর সঙ্গে রটে যাওয়া গুজব নিয়ে শোরগোল পড়েছিল তখন একটু বেশি সজাগ থাকতেন মিঠুন পত্নী।

মিঠুন সঙ্গে শ্রীদেবীর অবৈধ সম্পর্ক! এই কথা জানার পর এই কঠিন সিদ্ধান্ত নিয়েছিলেন মিঠুন পত্নী যোগিতা বালি

মিডিয়ার রিপোর্ট অনুযায়ী শ্রীদেবীর সঙ্গে মিঠুনের বিয়ের গুঞ্জনে যখন তোলপাড় সংবাদমাধ্যম তখন যোগিতা মিঠুনকে হুমকি দিয়েছিলেন যে তিনি যদি শ্রী-র সঙ্গে সম্পর্ক রাখেন তাহলে তিনি আত্মহত্যা করবেন। অপরদিকে শোনা যায় শ্রীদেবী নাকি যোগিতা-মিঠুনের বিয়ে সম্পর্কে কিছুই জানতেন না, এই খবর তার কানে আসতে তিনি নিজেই সরে আসেন সম্পর্ক থেকে। অপরদিকে যোগিতার সাথে দাম্পত‍্য জীবনে মন দেন অভিনেতা। যদিও আজও এই ঘটনার সত‍্যতা নিয়ে রয়েছে নানা প্রশ্ন।