বিনোদন

সৌন্দর্যের নিরিখে ঐশ্বর্যকেও টেক্কা দেবে যশের স্ত্রী, ছবি দেখলে হাঁ হয়ে যাবেন

দক্ষিণ ভারতের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন যশ। কেজিএফ খ্যাত এই যশের জনপ্রিয়তা ব্যাপকভাবে ছড়িয়ে রয়েছে চারিদিকে। এই কন্নড় অভিনেতার অভিনয়ে মুগ্ধ হয়েছেন সকলেই। ফিল্ম ইন্ডাস্ট্রির দুনিয়ায় কেজিএফ একটি আলাদা জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। আর এই সিনেমার সাথে সাথে অভিনেতাও সকলের মনে জায়গা করে নিয়েছেন। কেজিএফ সিনেমায় নায়িকার সাথে তার কেমিস্ট্রিও আলাদা করে নজর কেড়েছিল সকলের। তবে আপনি কি জানেন রুপালি পর্দার বাইরে বাস্তবে তার জীবনসঙ্গী কে!

যশ রুপালি পর্দায় বহু অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধলেও, তার স্ত্রীর সাথেও বহু সিনেমায় জুটি বাঁধতে দেখা গেছে তাকে। তারা দুজনেই এই ফিল্মি জগতের মানুষ। পর্দায় যশের রোম্যান্সে যেমন দর্শকেরা মজেছেন, বাস্তবেও তার দাম্পত্য জীবন তেমনি রঙিন। আর তাই তাদের সম্পর্ক এখনও সেই প্রথম দিনের মতই রয়েছে।

যশের স্ত্রীর নাম রাধিকা পন্ডিত। তিনিও অভিনয় জগতের সঙ্গে যুক্ত। একাধিক কন্নড় সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গেছে। বেশিরভাগ সিনেমায় তিনি অভিনয় করেছেন যশের বিপরীতে। অভিনয় দক্ষতার জন্য তিনি বেশ পরিচিত ফিল্মি দুনিয়ায়। এছাড়াও তার সৌন্দর্য হার মানাতে পারে ঐশ্বর্যকেও। তবে তাদের সুখি দাম্পত্য জীবনে সকলের কাছে একটি দৃষ্টান্ত।

অপরদিকে ধারাবাহিকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ারে পা রেখেছিলেন যশ। ধারাবাহিককে অভিনয় করার সময় তার পরিচয় হয় রাধিকারর সাথে। পরবর্তীতে ২০১৬ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং বিয়ের দুই বছর পর তাদের একটি কন্যাসন্তান হয়। তার একবছরের মাথায় জন্ম নেয় তাদের একটি পুত্রসন্তান। বর্তমানে তাদের সুখের সংসার। আর এইকারণে তারা নিজেদের ভাগ্যবান বলে মনে করেন।