×

Nusrat Jahan: ‘নেংটি বিড়াল, রাক্ষসী কালনাগীন মরতে পারিসনা’, নুসরতকে ধুয়ে দিলেন এক নেটজনতা

টলিপাড়ার এই চর্চিত জুটিকে নিয়ে বিতর্কের শেষ নেই! অভিনেত্রী তথা তারকা সাংসদ নুসরাত জাহান এবং তার স্বামী যশ দাশগুপ্ত হামেশাই থাকেন সংবাদপত্রের শিরোনামে। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই টলিপাড়ায়। তবে তাদেরকে ঘিরে বইতে থাকা সমস্ত বিতর্ককে তুড়ি মেরে উড়িয়ে নিজেদের জীবন নিজেদের ছন্দে কাটাতেই পছন্দ করেন এই নব দম্পতি। সম্প্রতি সেই ঝলকই মিলল সোশ্যাল মিডিয়ায়!

কাজের হাজারো ব্যস্ততার ফাঁকে একটুখানি ফাঁক পেলেই টলিপাড়ার এই নবদম্পতি জুটি বেরিয়ে পড়েন ভ্রমণে আর এইবারও অন্যথা হলো না তার। ছুটির মেজাজে ধরা দিলেন দুজনে! তবে এদিনের ইনস্টাগ্রাম পোস্টে বিশেষ চমক ছিল অন্য জায়গায়! সম্প্রতি অভিনেত্রী যে ফটোশুটের ছবি ভাগ করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সাথে সেখানে কপোত কপোতির সাথে দেখা মিলেছে এক পূর্ণবয়স্ক বাঘের।

হ্যাঁ!ঠিকই শুনছেন। এদিনের পোস্ট করা ছবিতে দুজনের পোশাকে ছিল রংমিলান্তি আর টুইনিং পোশাকে টলিপাড়ার এই বিতর্কিত জুটিকে খোশমেজাজে পোজ দিতে দেখা গিয়েছে বাঘ মামার সাথে। এমনকি কিছু ছবিতে হাতির পিঠে চেপে লেন্সবন্দী হয়েছেন নুসরাত জাহান। স্বাভাবিকভাবেই টলিপাড়ার এই বিতর্কিত জুটির ছুটির আমেজের এই ছবি যেন বর্ষার দিনে মাতোয়ারা করে তুলেছে ঘরবন্দী বাঙ্গালীদের মন।

Nusrat Jahan: 'নেংটি বিড়াল, রাক্ষসী কালনাগীন মরতে পারিসনা', নুসরতকে ধুয়ে দিলেন এক নেটজনতা

এদিন অভিনেত্রীর ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ছবিগুলি পোস্ট হতেই ভাইরাল হয়েছেন সাইবার দুনিয়ায়। অভিনেতা-অভিনেত্রীর অজস্র অনুরাগীরা তাদের এই ভ্রমনবিলাস যেন শুভ হয়, সুখকর হয় তার অসংখ্য শুভেচ্ছা পাঠিয়েছেন মন্তব্যের মাধ্যমে। ইতিমধ্যেই পোস্টে লাইক এসেছে প্রায় 60 হাজারের অধিক সাথে হাজার হাজার প্রশংসামূলক কমেন্ট তো রয়েছেই!