বিনোদন

Yash-Ditipriya: বয়স ৪০ ছুঁইছুঁই, নুসরতকে ছেড়ে হাঁটুর বয়সী দিতিপ্রিয়ার সঙ্গে রোমান্স করবেন যশ

সূত্রের খবর বলছে টলিউডের প্রথমবার জুটি হিসাবে দেখা যেতে চলেছে যশ দাশগুপ্ত ও দিতিপ্রিয়া রায়কে

শিশু শিল্পী থেকে অভিনয় জগতে পদার্পণ করে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছেন রানী রাসমনির হাত ধরে..বর্তমানে তিনি বোধনের শিঞ্জিনী। দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) যিনি একের পর এক ভিন্ন চরিত্রে ছকভাঙা অভিনয় করে হয়ে উঠেছেন এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম বলিষ্ঠ অভিনেত্রী। ছোটপর্দায় সাফল্যের পর ওয়েব সিরিজে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি তবে এবার শোনা যাচ্ছে 17 বছর বড়ো নায়কের সাথে জুটি বাঁধতে চলেছেন তিনি!

রোমান্টিক নায়ক হওয়ার বয়েস শেষ হলেও হাটুর বয়সী নায়িকাদের সাথে অনস্ক্রিন রোমান্স করতে দেখা যায় বলিউডের বাদশা থেকে ভাইজানকে। তবে কি এবার সেই পথেই টলি ইন্ড্রাস্ট্রি? বয়সে তফাৎ বিস্তর হলেও এবার সেই পথেই যশ-দিতিপ্রিয়া (Yash-Ditipriya)। সূত্রের খবর বলছে টলিউডের প্রথমবার জুটি হিসাবে দেখা যেতে চলেছে যশ দাশগুপ্ত ও দিতিপ্রিয়া রায়কে। কিন্তু সন্দেহ একটাই 17 বছরের নায়িকার সাথে কি রোমান্স জমবে নায়কের?

এখনো পর্যন্ত জানা গেছে রবীন নাম্বিয়ার(Rabin Nambia) হাত ধরেই এই নতুন জুটির আত্মপ্রকাশ ঘটতে চলেছে। ছবির গল্প অনুযায়ী লন্ডন নিবাসী এক প্রভাবশালী বাঙালি ছেলে যশ যে সেদেশে যাওয়া বাঙ্গালীদের নানাভাবে সাহায্য করে। লন্ডনে আসা বাঙ্গালীদেরকে সব রকম ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেয় আর এই সূত্র ধরেই দিতিপ্রিয়া ও তার স্বামীর সাথে দেখা হবে তার।

কিন্তু তাহলে দিতিপ্রিয়া নায়ক কি করে হয়ে উঠবেন যশ? নাহ্ এখনো এর থেকে বেশি গল্প নিয়ে খোলসা করেননি নির্মাতারা। জানা যাচ্ছে ছবির কাজ শুরু করার পরিকল্পনা ছিল নভেম্বরের তবে এখনো পর্যন্ত ডেট চূড়ান্ত হয়নি। এই অসমবয়ী সম্পর্ক কোন দিকে মোড় নেবে,জুটি হিসেবে আরো কতটা গ্রহনযোগ্য হয়ে উঠবে তাতো সময় বলবে।

Related Articles