বিনোদন

‘তোকে ছাড়া বাঁচবো না’, নুসরতকে ছেড়ে টলিউডের এই সুন্দরী অভিনেত্রীর কোলে মাথা রাখলেন যশ

দিন কয়েক আগে অভিনেত্রী দিতিপ্রিয়া চক্রবর্তীর বিপরীতে যশ দাশগুপ্তের অভিনয় নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল টলিপাড়ায়

একধারে খোদ দিব্যা খোসলা কুমারের সাথে আসন্ন হিন্দি প্রজেক্ট “ইয়ারিয়া 2″তে অভিনয় করতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অন্যদিকে হাতে রয়েছে একগুচ্ছ টলিউড ছবির কাজ। তবে এরই মাঝে নুসরাতের স্বামী ব্যক্তিগত জীবনে কিছুটা গোলযোগ বাধিয়েছেন বটে। হ্যাঁ, শোনা যাচ্ছে প্রেমিকা তথা স্ত্রী নুসরাত জাহান নন বরং অপর এক অভিনেত্রীর কোলে মাথা রেখে জানিয়েছেন “তোকে ছাড়া বাঁচবো না”। কে এই অভিনেত্রী?

দিন কয়েক আগে অভিনেত্রী দিতিপ্রিয়া চক্রবর্তীর বিপরীতে যশ দাশগুপ্তের অভিনয় নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল টলিপাড়ায়। একজন মেয়ের বয়সী অভিনেত্রীর সাথে কিভাবে অভিনেতা অনস্ক্রীন রোম্যান্স করবেন এই নিয়ে নানা সমালোচনা হয়েছিল যশকে ঘিরে। তবে সেই সকল সমালোচনার মাঝে যানা যাচ্ছে অভিনেতার দাম্পত্য জীবনে এসেছে ফাটল। নুসরাতকে ছেড়ে অন্য অভিনেত্রীতে মন মজেছে টলিউডের বর্তমানের ব্যস্ততম অভিনেতার।

আর সেই অভিনেত্রী আর কেউ নন প্রিয়াঙ্কা সরকার! অভিনেত্রীর কোলে মাথা রেখে যশ জানিয়েছেন “তোকে ছাড়া বাঁচবো না”। তবে সম্পূর্ণ ঘটনাটি ঘটেছে অনস্ক্রিনে অফস্ক্রিনে নয়। করোনা পূর্ববর্তী সময়ে যশ-প্রিয়াঙ্কার আসন্ন ছবির শুটিং সারা হয়ে গিয়েছিল আর তারপরেই তবে বিশ্বজুড়ে এসে হানা দেওয়া মহামারী। ফলতঃ পিছিয়ে যায় ছবির মুক্তি। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি এই ছবিতে ছবি পরিচালনায় রয়েছেন সুজিত মন্ডল। আসন্ন এই ছবির পোস্টার ইতিমধ্যে মুক্তি পেয়েছে।

আসন্ন ছবিতে অর্জুন-হিয়া বেশি যশ এবং প্রিয়াঙ্কাকে একে অপরের সান্নিধ্যে দেখা যাচ্ছে। যেখানে প্রিয়াঙ্কার কোলে মাথা দিয়েছেন যশ এবং যশ এর পিঠে মাথা দিয়ে রয়েছেন প্রিয়াঙ্কা। পোস্টারের ক্যাপশনে লেখা,”ভালোবাসা যখন কোন বাধা মানে না তখন মন বলে তোকে ছাড়া বাঁচবো না”।

জানা যাচ্ছে, এই আসন্ন ছবি বলবে এক প্রেম কাহিনীর গল্প যেখানে প্রথমে জীবনে চলার রাস্তা মসৃণ হলেও পরবর্তীতে সমস্যায় জর্জরিত হয়ে যায় এই দুই প্রেমিকের জীবন এবং শেষ পর্যন্ত আলাদা হতে হয় তাদের। তবে শেষমেষ কিভাবে এক হবে তারা? সেই গল্প বলবে আসন্ন এই মুভি আর এই মুভির মাধ্যমে টলিউড এক নতুন জুটি উপহার হিসেবে পাবে!

Related Articles