বিনোদনভাইরাল ভিডিও

বলিউড কাঁপাতে চলেছেন যশ দাসগুপ্ত, স্বামীর আসন্ন ছবির টিজার শেয়ার করে একরাশ ভালোবাসায় ভরালেন নুসরত

আগামী বছর 12ই মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে "ইয়ারিয়া টু"

প্রতিনিয়ত “কাপল গোলস” দিতে জুড়ি মেলা ভার যশ নুসরাতের! প্রথম বিয়ে ভাঙার পর দ্বিতীয় বিয়েতে তারা একে অপরের মাঝে সুখ খুঁজে পেয়েছেন আর জীবনসঙ্গী যশ বর্তমানে পাড়ি দিতে চলেছেন বলিউডের উদ্দেশ্যে। তাই এমন শুভ মুহূর্তে স্বামীর পাশে কি নুসরাত থাকবে না তা কি হয় কখনো? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আসন্ন ছবি “ইয়ারিয়া টু”এর টিজার শেয়ার করে একরাশ ভালোবাসা জানালেন নায়িকা!

এতদিন পুরো বিষয়টি গুঞ্জনের পর্যায়ে রাখলেও বর্তমানে প্রকাশ্যে এসেছে সবকিছু। আগামী বছর 12ই মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে “ইয়ারিয়া টু”। যেখানে দিব্যা খোসলা কুমারের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। যদিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার টিজার ভিডিওতে নায়ক-নায়িকাকে দেখা না গেলে গল্পটিতে যে রয়েছে একাধিক শহরের আভাস তার প্রমাণ মিলেছে।

বিগত ছবিতে দিব্যা খোসলা কুমার ছিলেন পরিচালিকা আর আসন্ন এই ছবিতে তিনিই নায়িকা হয়ে উঠেছেন। যশ এবং দিব্যা ছাড়াও আসন্ন মুভিতে মিজান জাফরি,প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার,ওয়ারিনা হুসেন প্রমূখ একাধিক বলিউডের বড় বড় মুখেদের দেখা যাবে। আসন্ন ছবির পরিচালনায় রয়েছেন বিনয় সপ্রু এবং রাধিকা রাও।

আর স্বামীর এই আসন্ন প্রজেক্ট এর মোশন টিজার নিজের ইন্সটা স্টোরিতে শেয়ার করে যশ ও দিব্যাকে ট্যাগ করে নুসরাত লিখেছেন,”অনেক শুভেচ্ছা”। পাশাপাশি রাম কমল মুখার্জি এবং ঐন্দ্রিলা সেনও শুভেচ্ছা জানিয়েছেন। সবমিলিয়ে টলিউডের এই বিতর্কিত নায়কের বলিউড পাড়ি দেওয়ার এই জার্নি সাক্ষী থাকতে বর্তমানে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

Related Articles