বিনোদনভাইরাল ভিডিও

দ্বিতীয় সংসারেও অশান্তি! ক্যামেরার সামনেই তুমুল হাতাহাতি যশ-নুসরতের

গত বছরের সবথেকে বিতর্কিত টলি অভিনেত্রী কারা! এই প্রশ্নের সবার প্রথমে নাম আসবে টলিউডের দুই অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী আর নুসরতের। এই দুই নায়িকা তাদের ব্যক্তিগত জীবন নিয়ে তখন থেকেই রয়েছেন বিতর্কের কেন্দ্রবিন্দুতে। বেশ কয়েকদিন ধরে আইনি মামলায় জড়িয়ে শিরোনামে ছিলেন শ্রাবন্তী তবে এবার সামনে এলো নুসরতের খবর।

নিখিল জৈনের সাথে রূপকথার বিয়ে সেরেছিলেন নুসরত জাহান যদিও গতবছরই সামনে আনেন যে এই বিয়ে বৈধ নয়। ইতিমধ্যে দুজনের পথ আইনের সিলমোহর সহ আলাদা হয়েছে আর ফের সংসার গড়ে নিয়েছেন যশের সঙ্গে। তবে এবার এই সংসারেও অশান্তির আভাস মিলছে! শোনা যাচ্ছে যশের সঙ্গেও বনিবনা হচ্ছেনা তার।

টলি পাড়ার অন্তরের গুঞ্জন বলে SOS Kolkata ছবির শুটিং এর সময়েই একে অপরের কাছাকাছি এসেছিলেন তারা। পরবর্তীতে তারা নিজেরাও একে অপরকে সেরা জীবনসঙ্গী হিসেবে স্বীকার করে নিয়েছেন। কিন্তু তারমাঝেই কি এমন হলো যে কানাঘুষো শোনা যাচ্ছে তাদের সংসারে চিড় ধরছে! এমনকি খবর দুজনের মধ্যে রীতিমতো হাতাহাতিও হয়।

আসলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একাউন্টেই এই ঘটনা ধরা পড়েছে। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে কারাকারি থেকে রীতিমত মারামারি শুরু করে দিয়েছেন দুজন মিলে। তবে এই পুরোটাই হয়েছে মজার ছলে। যশের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কম সমালোচনা হয়নি তবে সমালোচকদের মন্তব‍্যকে তুড়ি মেড়ে উড়িয়ে খুনসুটি ভালোবাসায় রয়েছেন তারা। কোনো ট্রোলের পাত্তা না দিয়ে নিজেদের নিয়ে ব্যস্ত টলিউডের এই হট কাপল তথা নিউ মাম্মা ড‍্যাডি।