×

পরনে টুকটুকে লাল শাড়ি, উদ্দাম নেচে নেটমাধ্যমে উষ্ণতা ছড়ালেন এই ভোজপুরি অভিনেত্রী, ব্যাপক ভাইরাল ভিডিও

রেড চিলি কিংবা লাল পরী এই ছবি দেখলে অন্তত এই বিশেষণ গুলোই মনে উঠে আসবে। বলা হচ্ছে যামিনী সিং এর কথা অর্থাৎ ভোজপুরি ফ্লিম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী কথা। বর্তমানে যে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির শ্রীবৃদ্ধি হয়ে চলেছে তা আর বলার অপেক্ষা রাখেনা। তবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাথেই চরমভাবে জনপ্রিয় হয়ে চলেছেন সেই ইন্ডাস্ট্রির তারকারাও। বর্তমানে এমনই একজন জনপ্রিয় তারকা যামিনী।

ভোজপুরি ইন্ডাস্ট্রি মানেই রমরমিয়ে চলা গদগদ প্রেমের দৃশ্য। আর সেই দৃশ্যে আবেদনময়ী রূপে নিজেকে মেলে ধরে ইতিমধ্যে দর্শকের নজর কেড়ে নিয়েছেন যামিনী। তাইতো তাকে পর্দার বাইরেও দেখার জন্য মুখিয়ে থাকে অনুরাগীরা। সম্প্রতি অনুরাগীদের জন্যই ইনস্টাগ্রামে পাগল করে দেওয়া এক ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী‌‌। যা ইতিমধ্যে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

সোশ্যাল মিডিয়ার পাতায় এদিন লাল শাড়িতেই উষ্ণতা ছড়িয়েছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই বিউটি কুইন। নীল আকাশের নিচে আর সবুজ ঘাসের মধ্যেই লাল শাড়িতে তাকে পরীর থেকে কিছু কম লাগছিল না। তার সেই লাস‍্যময়ী রূপ দেখে প্রেমে পড়েছেন ভক্তরাও। ব‍্যাকগ্রাউন্ডে “বাহারা বাহারা” গানের সাথে তার বানানো এই রিল ভিডিও যেন পারফেক্ট কম্বিনেশন অফ বিউটি অ্যান্ড বোল্ডনেসের।

সম্ভবত শুটিংয়ের ফাঁকেই এই ভিডিও বানিয়েছেন তিনি। খোলা চুলে, হালকা মেকআপে উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। নিজের রূপের জাদুতে ভক্তমহলকে কাবু করেছেন তিনি। তার এই ভিডিও যে সকলের পছন্দ হয়েছে তা তার ভিডিওটির কমেন্ট সেকশনে চোখ রাখলেই দেখতে পাবেন।