×

খোলা জ্যাকেটে ক্যামেরার সামনে এলো ইয়ামি গৌতাম, Opps Moment-এর শিকার হলেন অভিনেত্রী

যদি আপনি এই ভিডিওটি দেখে না থাকেন তবে এখনই দেখে নিন এই ভাইরাল ভিডিও

বলিউডের ছকভাঙা ভিন্ন ঘরানার অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ইয়ামি গৌতম। জনপ্রিয় সুন্দরী এই অভিনেত্রী “ফেয়ার এন্ড লাভলী”র অ্যাম্বাসেডর হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে বলিউডের ব্যতিক্রমী ঘরানার ফিল্মের মুখ্য পরিচায়ক হয়ে উঠেছেন। বলতে গেলে এই মুহূর্তে বলিউডের নতুন প্রজন্মের ট্রেন্ডিং নায়িকাদের মধ্যে ইয়ামি গৌতম হলে অন্যতম।

শেষবারের মতো “থার্সডে” মুভিতে অভিনয় করে ক্রিটিক্সদের কাছে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী। তবে একজন সাবলীল অভিনেতা হওয়ার পাশাপাশি ফ্যাশনিস্টা হিসেবে বলি দুনিয়ায় পরিচিতি রয়েছে তার। ফ্যাশনের প্রশ্নেও ইয়ামি গৌতম হলেন এক কথায় অনবদ্য। তবে আর পাঁচজন বলিউড ডিভাদের মতো তাকেও বহুবার ক্যামেরার সামনে “উপস মোমেন্ট” এর শিকার হতে হয়েছে আর সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো ইয়ামি গৌতমের এমনই এক মোমেন্ট এর ভিডিও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওতে ইয়ামি গৌতামকে একটি হলুদ রঙের জ্যাকেট পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। যেখানে নিম্নাঙ্গে তার পরনে ছিল একটি মানানসই প্যান্ট। এদিন অভিনেত্রীর পরনের জ্যাকেটের সামনের অংশের কিছু বোতাম খোলা থাকার কারণে ইয়ামি গৌতামকে বারংবার সমস্যার সম্মুখীন হতে হয়। এদিন অভিনেত্রীকে তার আউটফিটে বেশ কনফিডেন্ট এবং বোল্ড লাগলেও বারংবার নিজের উন্মুক্ত বক্ষ বিভাজিকাকে লুকবার চেষ্টা করতে থাকেন নায়িকা।

স্বাভাবিকভাবেই উপস্থিত পাপারাৎজ্জিদের ক্যামেরায় লেন্সবন্দী হয়ে যায় সেই মোমেন্ট আর সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি আপলোড হতেই দাবানলের মত ছড়িয়ে পড়ে। তবে প্রথম দিকে কিছুটা ঘাবড়ে গেলেও পোশাক বিভ্রাট এর সময় নিজেকে সামলে নিয়ে কনফিডেন্টলি দর্শকদের সামনে উপস্থাপন করেন তিনি। যদি আপনি ভিডিওটি দেখে না থাকেন তবে এখনই দেখে নিন এই ভাইরাল ভিডিও।