×

নীল বিকিনিতে সবচেয়ে সাহসী অবতারে ধরা দিলেন প্রিয়া প্রকাশ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

বছর কয়েক আগে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওর জেরে দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভেরিয়ার (priya prakash varrier) জনপ্রিয় হয়ে ওঠেন আসমুদ্রহিমাচল যুবসমাজের কাছে। “উয়িংক গার্ল” হিসেবে পরিচিত এই অভিনেত্রী পরবর্তীকালে সোশ্যাল মিডিয়াতে নিজের জনপ্রিয়তা ধরে রাখতে সক্ষম হন। নিত্যদিন বোল্ড ফটোশুট এবং রিল ভিডিও পোস্ট করে দর্শকদের মনের মনিকোঠা জুড়ে রয়েছেন প্রিয়া। তবে সম্প্রতি এক সাহসী ফটোশুটের ছবি পোস্ট করে সংবাদপত্রের লাইমলাইটে উঠে এলেন তিনি।

বর্তমানে জনপ্রিয় এই দক্ষিণী অভিনেত্রী রয়েছেন থাইল্যান্ড সফরে আর সেখান থেকেই একের পর এক ভ্রমণবিলাস এর ছবি পোস্ট করে দর্শকদের সাথে মুহূর্তযাপন করছেন তিনি। তবে তার পোস্ট করা ছবিগুলির মধ্যে এক সাহসী অবতার ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়,যেখানে বিকিনি পরিহিতা অভিনেত্রীকে থাইল্যান্ডের কোন এক জলকেলিরত নৌকায় বসে পোজ দিতে দেখা গিয়েছে।

ভাইরাল এই ছবিটিতে দেখা যায় অভিনেত্রীর পরনে রয়েছে একটি নীল বর্ণের ব্রালেট এবং কালো শর্টস। সাথে খোলা চুল এবং আনমনা চাহনিতে দর্শকদের মন মাতোয়ারা করে তুলেছেন তিনি। পূর্ণ অবতারে অভিনেত্রীকে এদিন দেখতে পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েন নেটিজেন এরা। এদিন অভিনেত্রীর বক্ষ বিভাজিকা ছিল সম্পূর্ণ উন্মুক্ত তাই ছবিটি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়া জুড়ে দাবানলের মত ছড়িয়ে পড়তে বিশেষ সময় নেয় না।

বর্তমানের ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে তারকারা অনুরূপভাবে একাধিক ছবি ও ভিডিও পোস্ট করে দর্শকদের সাথে ইন্টারেকশন বজায় রাখেন। নিত্যদিনের খুঁটিনাটি ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে তুলে ধরতে দেখা যায় এই সকল তারকাদের। আর প্রিয় তারকার একটুখানি আপডেটের আশায় মুখিয়ে থাকেন তারা। সম্প্রতি সেই সূত্র ধরেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন প্রিয়া প্রকাশ (priya prakash)!