×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

TRP তালিকায় বড়সড় চমক, ফের টেক্কা দিয়ে এগিয়ে আসছে মিঠাই, উড়ছে ধুলোকণা

বিকেল হওয়া মানেই সিরিয়ালপ্রেমীদের সঙ্গী চা আর টিভিরপর্দা। বিকেল হতেই টানটান উত্তেজনা নিয়ে বসে পড়েন প্রিয় ধারাবাহিক দেখবার জন‍্য কেউ চ‍্যানেল ঘোরান স্টার জলসায় কেউবা জি বাংলায়, কারো পছন্দ মিঠাই কারোর আবার গাটছড়া।

গত এক বছর ধরে যদিও মানুষের মনে সবচেয়ে বেশি জায়গা করে নিয়েছিল মিঠাই ধারাবাহিক। মিঠাইরানীর দুষ্টু মিষ্টি কান্ড, উচ্ছেবাবুর সঙ্গে তার রসায়নের জমজমাটি পর্বে মজে থাকতো দর্শকরা‌। কিন্তু সেই সুর কেটেছে। টিআরপি তালিকাতে শীর্ষস্থানের আসন বিগত কয়েকসপ্তাহ ধরেই হাতছাড়া মিঠাইয়ের। বরং সেই জায়গা কেড়ে নিয়েছে গাঁটছড়া।

সপ্তাহ ঘুরতে না ঘুরতে ফের সামনে চলে এসেছে টিআরপি তালিকা। পছন্দের ধারাবাহিক কোন স্থান দখল করলো, কে কাকে টেক্কা দিল এটাই মোক্ষম সময় তা দেখে নেওয়ার। আর এবারেও জিবাংলাকে টেক্কা দিয়ে শীর্ষস্থান দখল করে নিয়েছে স্টার জলসার গাঁটছড়া।

কোনভাবেই যেন নিজের রাজত্বে ফিরে যেতে পারছেন না মিঠাই রানী। মিঠাই সিডের অনস্ক্রিন রসায়ন কে টেক্কা দিচ্ছে ঋদ্ধি খড়ির অসুখী দাম্পত্য‌। দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার মন ফাগুন। আর মোদক পরিবার ওরফে মিঠাই রয়েছে তৃতীয় স্থানে।

দেখে নিন টিআরটির দৌড়ে কার স্থান কত নম্বরে-

গাঁটছড়া- 9.6
মনফাগুন- 9.2
মিঠাই- 9.1
আলতা ফড়িং-9.0
আয় তবে সহচরী-8.5
অনুরাগের ছোঁয়া- 8.4
ধুলোকণা-8.2
উমা-7.9
গৌরী এলো-7.5
পিলু-7.4

এবারেও জয়ের মুকুট গাঁটছড়ার কাছে এলেও খুব একটা পিছিয়ে নেই মিঠাই রানী। দ্বিতীয় স্থানে থাকা মনফাগুনের সঙ্গে তৃতীয়তে থাকা মিঠাইয়ের রেটিংয়ের ফারাক সামান‍্যই। মিঠাই অনুরাগীদের ধারনা খুব শীঘ্রই পুরনো ছন্দে দেখা মিলবে মিঠাই-এর, ফের সকলকে টেক্কা দেবে মোদক পরিবারের হল্লা পার্টি‌।