বিনোদন

শাড়ি হোক বা শর্ট ড্রেস, যেকোনো ভুমিকায় ঝর তুলতে পারেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, রইল তাঁর সুন্দর ছবি

বালিপাড়ার সেলিব্রিটি থেকে শুরু করে সেলিব্রিটি কিড সকলের ওপরেই তীক্ষ্ণ নজরদারি চালান নেটিজেনরা। বর্তমানে বেশ কিছু স্টার কিড বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছে। তাদের মধ্যে কিছুজন নিজেদের অভিনয় দক্ষতার জেরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজেদের নাম খোদাই করলেও, কিছু জনকে নিয়ে চলে নেপোটিজিমের চর্চা। বেশ কিছুদিন আগে বলিউডের নেপোটিজম নিয়ে বেশ গুরুতর চর্চা চলেছিল। তবে বর্তমানে কিছু স্টার কিডদের অভিনয় দক্ষতা, স্টাইল সবকিছু দেখে দর্শকেরা তাদের সাদরে গ্রহণ করেছেন।

আর এই নেপোটিজময়ের ভিড়ে নিজেদের অভিনয় দক্ষতায় বলিউডের জায়গা করে নেওয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম স্টার কিড অভিনেত্রী হলেন জাহ্নবী কাপুর(Janhvi kapoor)। যিনি বর্তমানে বালিপাড়ার মোস্ট স্টাইলিশ অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার স্টাইল আইকন আলাদা করে নজর কাড়ে নেটিজেনদের। এমন কি বেশ কয়েকটি সিনেমায় তার সুদক্ষ অভিনয় বেশ প্রশংসনীয়। সর্বোপরি বলা চলে নিজগুনেই বলিউডে জায়গা করে নিয়েছেন এই শ্রীদেবী(Shridevi) কন্যা।

অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ জাহ্নবী। মাঝেমধ্যেই তার বিভিন্ন ছবি বা ফটোশুটে ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। আর তার সোশ্যাল মিডিয়ার এক আকাশ সম অনুরাগীরা অপেক্ষা করে থাকেন তাকে বিভিন্ন লুকে দেখবার জন্য। কখনো জিমের কস্টিউম, কখনো ওয়েস্টার্ন, আবার কখনো শাড়ি, সবেতেই জাহ্নবী যেন বলিসেরা। তবে সম্প্রতি অভিনেত্রীর কিছু ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায় যেখানে তাকে দেখা গেছে একদম অন্য লুকে।

সম্প্রতি টিনসেল টাউনের একটি পার্টিতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। তিনি ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন বলিউডের নানা সেলিব্রেটি। তবে সকলের মাঝে নিজের দুর্দান্ত লুকের কারণে হয়ে পার্টির লাইমলাইট এসে পড়েছিল তার দিকেই। তিনি সকলকে তাক লাগিয়ে দিয়েছেন কখনো বোল্ড শাড়িতে, আবার কখনো ডীপ কাট ব্লাউজের সাথে লেহেঙ্গায়। তবে অভিনেত্রীকে এমন বিভিন্ন স্টাইলিশ লুকে দেখে নেটিজেনদের মনে হয়েছে যেকোনো পোশাকেই জাহ্নবী অন্য অভিনেত্রীদের করতে পারেন ক্লীনবোল্ড।

Related Articles