বিনোদন

ফাইনাল হল ডেলিভারির ডেট! কবে আসতে চলেছে রণবীর-আলিয়ার জীবনে নতুন সদস্য?

চলতি বছরের ১৪ই এপ্রিল খুবই গোপনীয়তার সাথে বিবাহ সেরেছিলেন আলিয়া এবং রনবীর

তার জীবন যেন কোনো রূপকথার থেকে কম নয়। প্রথমে প্রিয় মানুষকে বিয়ে আর তারপরে সন্তান জন্মানোর খবর। সবমিলিয়ে ভীষণই আনন্দে রয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট(Alia Bhatt)। আর এবার জানা গেল ঠিক কোন তারিখে তার কোল আলো করে আসতে চলেছে সন্তান। বর্তমানে কাপুর এবং ভাট পরিবারে খুশির আবহ।

কারণ, বহুদিন বাদে পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে আলিয়ার সাধের অনুষ্ঠান। শপিং থেকে শুরু করে ঘর সাজানো সবটাই চলছে জোরকদমে, এবার শুধু অপেক্ষা। জানা গিয়েছে, আগামী ২০শে নভেম্বর বা ওই সপ্তাহের মধ্যেই আলিয়ার সন্তানের জন্ম হতে চলেছে। তাকে ভর্তি করা হবে মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে।

যদিও এ বিষয়ে দুই পরিবারের তরফ থেকে কিছু বলা হয়নি। উল্লেখযোগ্য, চলতি বছরের ১৪ই এপ্রিল খুবই গোপনীয়তার সাথে বিবাহ সেরেছিলেন আলিয়া এবং রনবীর(Ranbir Kapoor)। হিসাব মতো বিয়ের আগে থেকেই সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন অভিনেত্রী। অনেকে মনে করেন সেই কারণেই চুপিচুপি বিয়ের আয়োজন করেছিলেন তারা। এরপর খুব কম অতিথির উপস্থিতিতে বিয়ে সারেন এই তারকা জুটি।

যা নিয়ে কম সমালোচনা হয়নি দর্শকমহলে। যদিও সব সমালোচনাকে পেছনে ফেলে নিজেদের জীবনে এগিয়ে চলেছেন এই জুটি। ইতিমধ্যেই আলিয়ার একাধিক ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে স্পষ্ট হয়েছে তার বেবিবাম্প। এছাড়া গর্ভাবস্থায় তার ঔজ্জ্বল্য যেন বেড়ে গিয়েছে বহুমাত্রায়।

Related Articles