বিনোদন

স্কুল লাইফে কেমন স্বভাব ছিল রিয়ার, সত্যিটা জানালেন স্কুলের শিক্ষক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শিরোনামে তার বান্ধবী রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পরই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে সুশান্তের বাবা। ইতিমধ্যেই একাধিকবার জেরার মুখে পড়তে হয়েছে রিয়াকে। আর এরই মাঝে এবার আগ্রার একটি স্কুলে পড়াকালীন রিয়া সম্পর্কে বেশ কিছু তথ্য উঠে এসেছে।

ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুরহস্য ভেদে ময়দানে নেমেছে সিবিআই। আর ময়দানে নেমেই সুশান্ত মৃত্যু কাণ্ডের মূল কান্ডারী রিয়া চক্রবর্তীকে দফায় দফায় জেরা চালাচ্ছে সিবিআই। তবে, এবার রিয়ার স্কুলের শিক্ষকদের মুখ থেকে উঠে এল অভিনেত্রীর সম্পর্কে কিছু তথ্য।

পাঁচ বছর বয়সে ছোট্ট রিয়া পড়েছিলেন আগ্রার সেন্ট ক্ল‍্যারিস স্কুলে। এখনও তাঁকে মনে রেখেছেন বেশ কিছু শিক্ষক। সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে স্কুলের পোশাক পরা চারজন ছাত্রী আধ বসা ভঙ্গিতে ছবিতে। পিছনে স্কুলের ফাদার সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকারা। ছাত্রীদের মধ্যে বাঁ দিক থেকে তৃতীয় জন্যই যে স্কুলের রিয়া চক্রবর্তী, তা সহজেই বোঝা যাচ্ছে।

অভিনেত্রীর শিক্ষক শিক্ষিকারা জানাচ্ছেন পড়াশোনায় প্রথম হওয়ার সঙ্গে সঙ্গে খেলাধুলোতেও পারদর্শী ছিলেন অভিনেত্রী রিয়া। এমনকি বাস্কেট বলে হারিয়ে দিয়েছিলেন তিন বছরের বড় সিনিয়রদেরকেও অভিনেত্রী রিয়া।

Tags

Related Articles

Close