বিনোদন

তৃতীয় স্বামীর সঙ্গে চলছে ঠান্ডা লড়াই, এবার ‘বিপ্লব’ আনতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী!

বেশ কয়েকদিন ধরে শিরোনামে রোশন শ্রাবন্তী সম্পর্ক। শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভেঙে গিয়েছে নাকি ভাঙ্গেনি তা জানতে উৎসাহের অন্ত নেই অনুরাগীদের। যদিও সেলেব দম্পতির পোস্ট দেখে বুঝতে অসুবিধা নেই যে তাদের সম্পর্কে চিড় ধরেছে। রোশন শ্রাবন্তী বর্তমানে নেমেছে ঠেলাঠেলির খেলায়। এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ। নাম না করেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একে অপরকে ঠেস দিচ্ছে সেটা সকলেই বুঝতে পারছেন।

কিছুদিন আগেই রোশন তার ইনস্টাগ্রাম ওয়ালে একটি প্রতীকি প্রোপোজের ছবি পোস্ট করে। সেখানে লক্ষ্য করা যায় একজন পুরুষ হাঁটু মুড়ে বসে এক মহিলাকে সমুদ্রের ধারে প্রেম নিবেদন করছে, তার হাতে আংটি। এই অবদি সবটা ঠিক ছিল কিন্তু রহস্য দানা বাঁধছে সেই পোস্টের লেখনি নিয়ে। পুরুষটি মেয়েটির উদ্দেশ্যে বলছে- ‘তুমি কি আমার জীবন ধ্বংস করবে?’ পালটা জবাবে মেয়েটি বলে- ‘অবশ্যই’। শ্রাবন্তীর তৃতীয় স্বামীর এই পোষ্টের পরেই সকলের মনে তৈরি হয়েছিল নানান প্রশ্ন।

এই পোস্টের পর চুপ করে বসে নেই শ্রাবন্তীও। শ্রাবন্তীর একটি
পোস্টে লেখা, ‘তুমি একজন নারীকে ক্ষণিকের জন্য নিচে নামিয়ে তার সত্ত্বাকে টুকরো টুকরো করে ফেলতে পার। কিন্তু প্রকৃত রূপে যে নারী, সে সেই ভাঙা টুকরোগুলিকে নিয়ে, জুড়ে ফের উঠে দাঁড়াবে তোমার সামনে’। এই পোস্ট দেখে বুঝতে কারুর অসুবিধা নেই শ্রাবন্তীর বক্তব্য।

ভাঙ্গা গড়ার জীবন নিয়ে যেন এগিয়ে চলেছে টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বর্তমান। ২০১৯ সালের ১৯ এপ্রিল অমৃতসরে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। প্রথম দুই বিয়ে ভাঙার পর শ্রাবন্তী তৃতীয়বার রোশন সিংকে বিয়ে করেন। প্রথমে বিমানসংস্থার কর্মী ছিলেন রোশন। পরের ফিটনেস সংক্রান্ত ব্যবসায় মন দেন। প্রায় এক বছর ধরে সম্পর্কে থাকার পর শ্রাবন্তী রোশনের বিয়ে ভাঙ্গার গুঞ্জন শোনা যাচ্ছে। এইসবের মাঝেই শ্রাবন্তী সকলকে ফিট রাখতে একটি জিম খুলছেন। মধ্যমগ্রামের এক শপিংমলে ‘দ্য ফিটনেস এম্পাওয়ার’ নামে ফিটনেস হাব খুলছেন অভিনেত্রী। বর্তমানে জিম নিয়েই ব্যস্ত অভিনেত্রী।

Tags

Related Articles

Close