বিনোদন

সুশান্তের সঙ্গে দিশার কী কথা হয় মৃত্যুর আগে! ফাঁস হল তাদের হোয়াটসঅ্যাপের কথোপকথন

গত ৮ জুন বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা সালিয়ান। তারপর ওই ঘটনার ৫ দিন পর অর্থ্যাৎ ১৪ ই জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এই ঘটনার পর থেকেই দিশা ও সুশান্তের মৃত্যু নিয়ে বহু জল্পনা তৈরি হয়। উঠেছে একাধিক প্রশ্ন। সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার সঙ্গে সুশান্তের আত্মহত্যার কোনও যোগ রয়েছে কি না, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

এদিকে দিশা সালিয়ানের পরিবার জানিয়েছে, তাদের মেয়ের আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগাযোগ নেই। এই বিষয়টি নিয়ে যখন গোটা দেশ জুড়ে জোর কদমে চর্চা চলছে, সেই সময় প্রকাশ্যে এলো দিশা সালিয়ান ও সুশান্ত সিং রাজপুতের হোয়াটসঅ্যাপ কথপোকথনের কিছু অংশ। সেই কথোপকথন দেখে বোঝা গিয়েছে, তাঁরা খুব শীঘ্রই নতুন প্রজেক্টে কাজ শুরু করতে চলেছিল।

এদিকে দিশার মৃত্যুতে নাম জড়িয়েছে অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজ পাঞ্চোলির। কিন্তু সুরজ জানায় যে, সে দিশা সালিয়ান নামে কাউকে চেনেন না। তাঁর সঙ্গে দিশা সালিয়ানের নাম জড়িয়ে সংবাদমাধ্যমে মিথ্যে প্রচার চালানো হচ্ছে। সেই সঙ্গে সুরজ পাঞ্চোলি বলেন, সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে যারা মিথ্যে প্রচার শুরু করেছেন, তাঁদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই সঙ্গে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে সিবিআইকে চেয়ে সামাজিক মাধ্যমে সরব হতে দেখা যায় বলিউড তারকা আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজ পাঞ্চোলিকে।

Tags

Related Articles

Close