×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

খান পরিবারের বিয়ের সানাই, প্রস্তুতিতে ব্যস্ত আমির কন্যা ইরা খান

টলি থেকে বলি কান পাতলেই শুধু শোনা যাচ্ছে সানাইয়ের শব্দ। ইতিমধ্যেই বিয়ের বাঁধনে বাঁধা পরেছে টলি বলির একাধিক সেলেবরা। আর এবার আমির খানের পরিবারে বাজল বিয়ের সানাই। জানেন এবার আমির খানের পরিবারে কার বিয়ে হচ্ছে?

সকলেরই জানা আমির খানের ভাইঝি জায়ন মেরি খান। আমিরের ভাই মনসুর খানের মেয়ে জায়ন। কাকা আমির খানের হাত ধরেই জায়ন তাঁর পথ চলা শুরু করতে চলেছেন বলে খবর শোনা গিয়েছিল বলি পাড়ায়। এরই মাঝে বিয়ে করতে চলেছেন জায়ন।

জায়ন বিয়ে করছে বলে কথা জায়ন মেরি খানের বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত আমির কন্যা ইরাও। সম্প্রতি ইনস্টাগ্রামে শ্যাম্পেনের বোতল নিয়ে একটি ভিডিও পোস্ট করে ইরা লেখেন, ‘অনেকটা ভালবাসি তোমাকে জায়নু। অন্য একটি ছবিতে আঁকাআঁকিতে ব্যস্ত থাকতে দেখা গিয়েছে ইরাকে। বোঝাই যাচ্ছে তারা ব্যাচেলর পার্টিতে মজেছে।

এক সাক্ষাৎকারে জায়েন তার কাকা আমির খান সম্পর্কে জানিয়েছিলেন, পাশে বসে তিনি তাঁকে কখনো অভিনয় সম্পর্কে শেখাননি। তাঁর কাজের ধরণ খুব দৃঢ়। বহুদিন ধরে অনেক কষ্ট করে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এই বিষয়টি তিনি তাঁর কাকা এবং বাবার থেকে শিখেছেন। তিনি বিশ্বাস করেন মাথা নত যতটা সম্ভব করে কঠোর পরিশ্রম করতে। পরিশ্রমের মাধ্যমে পরিচিতি পেলে এবং লোকে চিনতে পেরে প্রশংসা শুরু করবে।বলে রাখি,নেটফ্লিক্সের ছবি, ‘মিসেস সিরিয়াল কিলার’ দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু করেন জায়েন। ‘কায়ামাত সে কায়ামাত তাক’, ‘জো জিতা ওহি সিকান্দার’ -এর মতো কালজয়ী ছবির পরিচালক মনসুর খানের কন্যা জায়েন।