×

বন্ধ ঘরে নিরাহুয়া-সুভী শর্মার উষ্ণ রোমান্স দেখে ঘাম ছুটেছে দর্শকদের

বলিউড-টলিউডের সাথে সাথে ভোজপুরি সিনেমাও জনপ্রিয়তা পাচ্ছে। বিশেষ করে বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় রাজ্যগুলিতে ভোজপুরি সিনেমার জনপ্রিয়তা প্রচুর। সিনেমার সাথে সাথে ভোজপুরি গান গুলি ও বেশ জনপ্রিয় জনসাধারণের কাছে। ইউটিউব ভিউজও প্রায় লক্ষাধিক ছাড়ায়। আর এই ভোজপুরি দুনিয়ার জনপ্রিয় নায়ক হলেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। সম্প্রতি তার একটি নতুন গান ইউটিউবে সাড়া ফেলে দিয়েছে।

নিরাহুয়া ভোজপুরি জগতে এক অতি অপরিচিত নাম। ভোজপুরি সিনেমা হিট হবার জন্য বা দীর্ঘদিন চলার জন্য নিরাহুয়া নামটাই যথেষ্ট। তার একাধিক গান সোশ্যাল মিডিয়ায় আসতে না আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। আর নিরাহুয়ার সাথে আম্রপালির জুটি ছিল দর্শকদের খুব পছন্দের। তবে এখন আম্রপালির বদলে নিরাহুয়ার জুটি হয়েছেন সুভি শর্মা। অনুরাগীদের কাছে এখন নিরাহুয়া ও সুভির জুটি আরো বেশি পছন্দের হয়ে উঠেছে।

সম্প্রতি এই জুটির নতুন গান ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গানটি হল “নাম পালা মে লাগা কে কড়ি”। এই গানটি সর্বপ্রথম ভোজপুরি সিনেমা হিন্দুস্তানি 3 তে ব্যবহার করা হয়েছিল। এই গানটি এখন ইউটিউবে ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছে। ইতিমধ্যে ভিউজ সংখ্যা প্রায় লক্ষাধিক ছাড়িয়েছে।

গানের ভিডিওটিতে দেখা যাচ্ছে নিরাহুয়া ও সুভির অসাধারণ রোম্যান্স। তাদের দুজনের অসাধারণ কেমিস্ট্রি উষ্ণতা ছড়িয়েছে অনুরাগীদের মনে। নিরাহুয়ার যেকোন গান সোশ্যাল মিডিয়ায় আসতেই ব্যাপকভাবে জনপ্রিয় হয়, এই গানটিও তার অন্যথা হয়নি।গানটি সোশ্যাল মিডিয়ায় আসতে না আসতেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles