×

বাস্তবের রূপকথার দেশ! দুধসাদা বরফ নিয়ে বাবা-মার সঙ্গে খেলতে ব্যস্ত ছোট্ট ইউভান, ‘রাজশ্রী’র সুইজারল্যান্ড ট্রিপ জাস্ট জমে গেছে

সোমবার ১২ সেপ্টেম্বর দু বছরে পা দিয়েছে ইউভান অর্থাৎ রাজ ও শুভশ্রীর পুত্র

উপলক্ষ‍্য ছেলের দু বছরের জন্মদিন তার ওপর আবার স্টারকিড বলে কথা! জন্মদিন মহা ধুমধামে সেলিব্রেট হবে না তা কি? টলিউডের অন‍্যতম ব‍্যস্ত অভিনেত্রী তার মাম্মাম অপরদিকে বাবা আবার পরিচালক..ব‍্যস্ততা তো রয়েছে কিন্তু ছোট্ট খুঁদের জন্মদিনে সব ব‍্যস্ততা দূরে সরিয়ে ছোট্ট সোনাকে এক আন্তর্জাতিক ট‍্যুর উপহার দিল রাজশ্রী জুটি।

সোমবার ১২ সেপ্টেম্বর দু বছরে পা দিয়েছে ইউভান অর্থাৎ রাজ ও শুভশ্রীর পুত্র। তাই বিশেষ এই মুহূর্তকে আরো স্মরণীয় করে রাখতে সুইজারল্যান্ডে পাড়ি দিয়েছিলেন তারা। সম্প্রতি সুইজারল্যান্ডের প্রকৃতির উপভোগ করার সেইসব ছবিই হলো ভাইরাল। সাদা বরফের চাদরে মোড়া প্রকৃতির মাঝে তিনজনকে একই ফ্রেমে বন্দি। বরফের চাদরের ওপর দুহাত ছড়িয়ে আনন্দ করতে দেখা গেল বার্ডডে বয়কেও সবমিলিয়ে এই মুহূর্তে বেশ ভাইরাল আল্পস ঘেরা সুইজারল্যান্ডে তাদের ফটোসেশন।

সম্প্রতি টিটলিস পাহাড় থেকে একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছেন শুভশ্রী যেখানে সাদা বরফের উপর বিভিন্ন পোজে ছবি তুলতে দেখা যাচ্ছে তাদের তিনজনকে। চোখের সামনে বরফ দেখে বিস্মিত ইউভান। কখনো আবার তুলোর মতো সাদা বরফ নিয়ে খেলতে ব্যস্ত হয়ে পড়েছে সে। রাজ শুভশ্রীও ছেলেমানুষি আনন্দে মেতে উঠেছেন ছেলের হাত ধরে তাকে শাহরুখ খানের আইকনিক পোজেও দাঁড় করিয়েছেন। মনে হচ্ছে যেন স্বপ্ন রাজ্যে পৌঁছে গেছেন তিনজন।

তাদের এই পাহাড়ে সফরের ডায়েরী এখন রীতিমতো চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে নেট পাড়ায়। তবে এখানে কিন্তু শেষ হচ্ছে না ট্যুর, সুইজারল্যান্ড থেকে প্যারিসের পথে রওনা দিয়েছেন তারা। নতুন গন্তব্যের জন্য তৈরি ইউভান। আর এদিকে ছোট্ট ইউভানের ফ‍্যানেরাও অনুরাগীরও রয়েছেন তার নতুন ছবি দেখার জন্য।