×

ইন্টারনেটে রিলিজ হল যৌন দৃশ্যে ভরা নতুন ঘাম ঝরানোর এই ওয়েব সিরিজগুলি, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

ওটিটি প্ল্যাটফর্মগুলি জনপ্রিয় হয়ে ওঠার পর থেকে বিশেষভাবে পরিচিতি লাভ করেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ সেগমেন্ট! বর্তমানে প্রাপ্তবয়স্ক হলেই আপনিও সহজেই ডুব দিতে পারবেন এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায়। এছাড়াও সারাবছর কাজের আভেলেবিলিটি থাকার জন্য কলাকৌশলীরাও ওটিটি মাধ্যমের দিকে বেশি করে ঝুঁকছেন। আজ আমাদের এই প্রতিবেদন অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ার এক জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে যিনি খুব অল্প সময়ের মধ্যেই এই সেগমেন্টে নিজের নাম করে ফেলেছেন। তিনি আর কেউ নন হীরাল রাধাদিয়া! আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে জানবো হিরালের কিছু ঘাম ঝরানো ওয়েবসিরিজ সম্পর্কে-

1)চরমসুখ:রাজা কা বাজা-

জনপ্রিয় এই ওয়েবসিরিজের গল্প আবর্তিত হয় রাজা নামক এক ব্যক্তিকে ঘিরে যার যৌনাঙ্গ রাত 12টা বাজলেই বড় হয়েযায়। ডাক্তারের সাথে পরামর্শ করে কিংবা ওষুধ খেয়ে যেহেতু এই সমস্যা ঠিক হওয়ার নয় তাই সে এক ট্রান্সজেন্ডারের সাথে যৌন মিলন করে। ফলতঃ উক্ত ব্যক্তির এই ধরণের সমস্যা ঠিক হয়ে গেলেও সে তার যৌনক্ষমতা হারিয়ে ফেলে এবং অতিদ্রুত তার বিবাহ সম্পন্ন হয়েযায়। এরপর কি করবে সে? তা জানতে আপনাকে চোখ রাখতে হবে জনপ্রিয় এই ওয়েবসিরিজের পর্দায়। সিরিজটিতে একাধিক উষ্ণ দৃশ্যে অভিনেত্রীর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।

2)পালঙ্ক তোড়: শালী আধি ঘরওয়ালী-

জনপ্রিয় এই ওয়েব সিরিজে শালিনী ও জিমি নামক এক কাপেলকে একে অপরের সাথে সম্পর্কে থাকতে যায়। তবে এই কাপেল বরাবরই ইন্টারকোর্স করতে পছন্দ করে। সেই সূত্র ধরেই একসময় শালিনী ও জিমি শারীরিক সঙ্গমে মিলিত হচ্ছিলো এবং সেই সময় বাড়ির দরজায় বেল বাজলে জিমি দরজা খুলতে গিয়ে দেখে বাইরে শালিনী দাঁড়িয়ে। সে অবাক হয়ে ভাবতে থাকে শালিনী বাইরে হলে তার বিছানায় সঙ্গমেলিপ্ত মেয়েটি তাহলে কে? আদতে সেই মেয়েটি শালিনীর বোন কামিনী। জনপ্রিয় এই ওয়েব সিরিজে অভিনেত্রী হিরালের ডাবল চরিত্র মাতিয়ে তুলেছিল দর্শকদের।

3)চরমসুখ:প্রমোশন-

ওয়েবসিরিজটিতে রোহান নামক এক ছেলেকে কলসেন্টারে কাজ করতে দেখা যায়। সেখানে তার টিমলিডার প্রথম দিনেই জানিয়ে দেয় রোহানকে চাকরি করতে গেলে তার সকল চাহিদা পূরণ করতে হবে ফলতঃ অফিস পার্টিতে রোহন এবং উক্ত মহিলা সেক্স করে। তবে তাতেই ঘটে বিপত্তি! মহিলাটি স্পষ্ট জানিয়ে দেয় সপ্তাহ দুয়েকের মধ্যে রোহান যদি তার সেক্স পাওয়ার বাড়াতে না পারে তবে সে জব থেকে বহিষ্কৃত হবে। পরবর্তীতে কি হয় জানতে আপনাকে চোখ রাখতে হবে ওয়েবসিরিজের পর্দায়।