×

ইন্টারনেটে রিলিজ হল সবচেয়ে সাহসী পল্লবী দেবনাথের এই ৯টি ওয়েব সিরিজ, অবশ্যই কানে হেডফোন গুঁজে একা দেখবেন

দেখে নিন পল্লবী দেবনাথের কিছু হট ওয়েব সিরিজের খোঁজ। বর্তমানে ওটিটি প্লাটফর্মের অ্যাডাল্ট সিরিজের পরিচিত মুখ এখন পল্লবী দেবনাথ (Pallavi Debnath)। তিনি ২০১০ সালে মিস ইন্ডিয়ার ফাইনালিস্ট ছিলেন। সেখান থেকে কিছুদিন মডেলিং করার পর অভিনয়ে আসেন। তবে পল্লবী দেবনাথ এখন অ্যাডাল্ট সিরিজে নিজের অভিনয় দিয়ে দর্শকদের রাতের ঘুম উড়িয়েছেন। এখন তাকে দেখা যাচ্ছে একের পর এক হট সিরিজে। টেলিভিশনেও কাজ করেছেন তিনি। আজ পল্লবীর বেশ কিছু হট ও ঘাম ঝরানো সিরিজ সম্পর্কে লেখা হলো।

সিনেপ্রাইম অ্যাপে রিলিজ হয়েছিলো মামী নম্বর ১ সিরিজ। যেখানে দেখা যায় রিঙ্কু নামের একটি ছেলের মা-বাবা কিয়েকদিনের জন্য ঘুরতে গেলে তার কাকা-কাকিমা এসে থাকতে শুরু করে। রিঙ্কুর সাথে অবৈধ সম্পর্ক তৈরী হয় তার কাকিমার। এই নিয়েই গল্প এগোয়। দ্বিতীয় সিরিজ রিলিজ হয় উল্লু অ্যাপে। নাম Janghanya Upay। গল্পে দেখানো হয় কণিকা ও অভিষেক বলে এক দম্পতি কে। যেখানে কণিকাকে একটুও পছন্দ করে না অভিষেক। মাঝে মাঝেই বাড়িতে তার প্রেমিকাকে নিয়ে আসে। কণিকা এক বাবার কাছে যায় তার স্বামীকে বশ করার জন্য।

তৃতীয় সিরিজ Choodiwalaও উল্লুতেই দেখা যাবে। মুরারি নামের এক চুড়িয়ালার গল্প। সে গ্রামে ঘুরে চুড়ি বিক্রি করে এবং সেই সুযোগে মহিলাদের সাথে শারীরিক সম্পর্ক তৈরী করে। একসাথে ভুঁরি, কাজরী ও সংগীতা, তিনজনের সাথে সম্পর্ক তৈরী করে সে। কিন্তু তার জানতে পেরে যায় মুরারি তাদের সাথে চিটিং করছে।

Maanglik সিরিজে দেখানো হয় মহিলাকে যার দেওর তাকে কাঁছে পেতে চায়। কিন্তু বাড়িতে দেখা দেয় ভূতের উপদ্রব। ভূত তাড়ানোর জন্য এক বাবাকে না হয়। এনিয়েই চলে কাহিনী। তার অভিনীত আরো একটি গরমাগরম সিরিজ হলো Shilajit। সেখানে দেখা যায় এক গ্রামের হাসপাতাল থেকে সেই পুরুষকে যশিলাজিৎ দেওয়া হতো যারা তাদের স্ত্রীর শারীরিক ইচ্ছা পূরণ করতে পারে না। এর মধ্যে একটি লোক একবারে দুটো শিলাজিৎ খেয়ে নেয়। তারপরে কি হয় তাই নিয়েই গল্প।

পরবর্তী গল্পের নাম Ac Ki Taisi। শীতল নামের এক মহিলার স্বামী তার শারীরিক চাহিদা পূরনে ব্যর্থ। শীতল তাদের বাড়িতে আসা এসি মেকানিকের সাথে শারীরিক সম্পর্ক তৈরী করে। এমনটা প্রায় প্রতিদিনই চলতে থাকে। একদিন শীতলের স্বামীর কাছে ধরা পড়ে যায়। এরপর তারা কি করে সেটা নিয়ে গল্প এগোয়। এছাড়াও পল্লবীর অভিনীত আরো কয়েকটি ওয়েব সিরিজ হলো Haye Ye Aag, Latke Pe Jhatke, Thappa। উল্লেখ্য এইসব ওয়েব সিরিজের কন্টেন্টগুলো শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য।