×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

যৌন দৃশ্যে পরিপূর্ণ Ullu-র সবথেকে সাহসী এই ওয়েব সিরিজ, অবশ্যই ঘরের দরজা বন্ধ করে একা দেখবেন

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন ওয়েব সিরিজ। ডকুমেন্টারি, হরর, রোমান্টিক একাধিক ধরনের ওয়েব সিরিজের দেখা মেলে বর্তমানে। তবে এর মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজ। রসালো দৃশ্যের একাধিক সংমিশ্রণে গড়ে ওঠা এই সিরিজগুলি বেশ উপভোগ্য হয়ে ওঠে দর্শকদের কাছে।

আর এই কারনেই উল্লু, কোকুর মতোন অ্যাডাল্ট ওটিটি প্লাটফর্মগুলি রাজ করে চলছে। সম্প্রতি এরকম এক ডিজিটাল দুনিয়ায় রাজ করে চলেছে একটি অ্যাডাল্ট সিরিজ। উল্লুর প্লাটফর্মে এখনো পর্যন্ত উদ্দাম যৌনতার কারনে জনপ্রিয়তার স্থান দখল করেছিল চরমসুখ। তবে বর্তমানে এরথেকেও বেশি যৌনতা দেখা গেছে রং টার্ন ওয়েব সিরিজে।

প্রথম পার্টেই চরম ক্রেজ দেখা গিয়েছে এই সিরিজ নিয়ে। সম্প্রতি সেই জনপ্রিয়তা থেকেই সামনে আনা হয়েছে এর দ্বিতীয় সিরিজ। এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয়েছে আকাশ ও তার স্ত্রী স্বপ্নার জীবন নিয়ে। গল্প অনুযায়ী আকাশ তার স্ত্রীকে খুব ভালবাসে তবে কাজের ব্যস্ততার কারণে অত সময় দিতে পারে না।

এই কারণেই সে স্ত্রীকে এমন একজন বন্ধু তৈরি করতে বলে যার সাথে সে কথা বলতে পারবে আর সেই সময়ই তার বাড়িতে আসে আকাশের ভাই করণ। করণের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে স্বপ্নার। কিন্তু সেই বন্ধুত্ব এক সময় পরিণত পাই ঘনিষ্ঠ সম্পর্কে।

যার ফলে তাদের মধ্যে গড়ে ওঠে শারীরিক সম্পর্কও। সবকিছু এভাবে চললেও ছন্দ কাটে যখন করণ স্বপ্নাকে জানায় সে তার বান্ধবীকে বিয়ে করতে চায়। এই কথা শুনে স্বপ্না রেগে তার দিকে বন্দুক তাক করে তার সাথে সম্পর্ক স্থাপন করে। গল্পের মোড় কোন দিকে এগোবে তা জানতে অবশ্যই দেখতে হবে রং টার্ন সিরিজের দ্বিতীয় পার্ট।