×

একঘেয়েমি হিন্দি সিরিয়াল দেখতে বিরক্ত লাগছে? তবে দেখুন এই ৫টি কোরিয়ান ওয়েব সিরিজ

বর্তমানে বিনোদন প্রেমীরা আর আটকে নেই কেবল বলিউড বা টলিউডের সিনেমা গুলিতে। গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এখন নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। তবে হিন্দি বাংলা ছাড়াও বিভিন্ন হলিউড কোরিয়ান সিরিজে মাতছে নেটবাসীরা। অ্যাকশন, রোমান্টিক টু থ্রিলার সব সেগমেন্টে জনপ্রিয় হয়ে উঠছে কোরিয়ান ড্রামা। আপনি যদি একই ধরনের সিরিয়াল সিনেমা দেখতে দেখতে ক্লান্ত হয়ে যায় তবে নেটফ্লিক্স এ দেখে নিতে পারেন কিছু টপ ট্রেন্ডি কোরিয়ান ড্রামা।

crash ল্যান্ডিং অন ইউ- দক্ষিণ কোরিয়ার প্লেন প্যারাগ্লাইডিং দুর্ঘটনার সম্মুখীন হয়ে উত্তর কোরিয়ায় ল্যান্ড করতে বাধ‍্য হয়। সেখান থেকেই গল্পের শুরু। দক্ষিণ কোরিয়ার মেয়ে এবং উত্তর কোরিয়ার সেনার প্রেমকে ঘিরেই আবর্তিত হয় গল্প। দেশের মধ্যে বিভেদ থাকার পরেও একে অপরকে কিভাবে ভালবেসে ফেলে, এই নিয়েই তৈরি এই রোমান্টিক ড্রামা।

ভিনসেনজো- ক্রাইম এবং কমেডির পারফেক্ট কম্বিনেশন এই ওয়েব সিরিজ, যার কাহিনী আবর্তিত হয়েছে কোরিয়ান মাফিয়া আইনজীবী ভিনসেঞ্চো কারানোর জীবন নিয়ে। এই নতুনত্ব গল্প আপনার মন জয় করবে।

ডিসেনডেন্স অফ দা সান- কোরিয়ান এই ওয়েব সিরিজটি একটি রোমান্টিক স্টোরি তবে এর মধ্যেও আছে অভিনবত্ব। একটি যুদ্ধের সময় দক্ষিণ কোরিয়ার বিশেষ বাহিনীর অধিনায়ক একজন সুন্দরী মেয়ের প্রেমে পড়েন আর সেই নিয়েই গোটা কাহিনী।

বিজনেস প্রপোজাল- এটির গল্প ব্লাইন্ড ডেট নিয়ে আবর্তিত হয়েছে। শিন একটি ব্লাইন্ড ডেট করতে যায় যেখানে ডেট হিসেবে উপস্থিত হয় তার অফিসের বস, সেই বস কর্মচারীর সম্পর্ক পরিণতি পায় প্রেমের সম্পর্কে।

পেন্ট হাউস- ক্ষমতার সম্পদ প্রতিপত্তি এটিটিউড এর সংমিশ্রণ কোরিয়ান ড্রামা পেন্টহাউস। ১০০ তলা বিশাল পেন্টহাউস অ্যাপার্টমেন্ট নিয়েই এই সিরিজের গল্প যা আপনাকে নতুনত্বের স্বাদ দেবে। প্রতিটি ওয়েব সিরিজ পেয়ে যাবেন নেটফ্লিক্সে।