×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ইন্টারনেটে রিলিজ হল ‘আশ্রম ৩’ থেকেও সবচেয়ে সাহসী ঘাম ঝরানোর এই ওয়েব সিরিজ, ভুলেও কারোর সামনে দেখবেন না

বর্তমানে ভারতীয় বিনোদন জগৎ জুড়ে চলছে ওয়েব সিরিজের রমরমা! মানুষ প্রেক্ষাগৃহে চলচ্চিত্র দেখার থেকে বাড়িতে বসেই মোবাইল, ল্যাপটপে নিজের মতো করে ওয়েব সিরিজ উপভোগের দিকে ঝুঁকছেন বেশি আর সেই কারণেই ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে একাধিক ওয়েব সিরিজ প্ল্যাটফর্ম। তবে ভারতীয় বিনোদন জগতে ওয়েব সিরিজগুলি প্রাধান্য পাওয়ার পরবর্তীতে অ্যাডাল্ট ওয়েব সিরিজ সেগমেন্ট বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে প্রাপ্তবয়স্কদের মধ্যে।

ভারতীয় সেন্সর বোর্ডের কারণে নির্মাতারা নিজেদের চলচ্চিত্রে অন্তরঙ্গ দৃশ্য দেখানো থেকে বিরত থাকেন। কেননা বেশিরভাগ ক্ষেত্রে যৌন আবেদনমূলক দৃশ্যগুলিতে সেন্সর বোর্ডের কাঁচি চালানো হয়। তবে ওয়েব সিরিজগুলির ক্ষেত্রে এই ধরনের কোনো অসুবিধায় পড়তে হয় না নির্মাতাদের। অবাধ যৌনতাকে নিজেদের ইচ্ছামত উপস্থাপন করতে পারেন পরিচালকেরা।

ভারতীয় বিনোদন মাধ্যমে যে সকল ওটিটি প্ল্যাটফর্ম জনপ্রিয় তাদের মধ্যে অন্যতম হলো এমএক্স প্লেয়ার। এই প্ল্যাটফর্ম এর অন্যতম থ্রিলারধর্মী জনপ্রিয় ওয়েব সিরিজ “হ্যালো মিনি”! 2019 সালে এই সিরিজের প্রথম সিজন লঞ্চ করা হয়েছিল। মূল প্রেক্ষাপটের বাইরে গিয়েও একাধিক যৌন অন্তরঙ্গ দৃশ্যে পরিপূর্ণ এই সিরিজটি প্রাপ্তবয়স্কদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিল সেইসময়।

প্রথম সিজনের সাফল্যের কথা মাথায় রেখে পরিচালক দ্বিতীয় ও তৃতীয় সিজেন বাজারে লঞ্চ করতে বেশি সময় নেননি আর এই সিজনগুলিও একাধিক হট এবং বোল্ডসিনে পরিপূর্ণ হাওয়ায় দর্শকদের মনে সমার্থক ভাবেই প্রথম সিজনের মত দাগ কাটতে সক্ষম হয়েছে। এক কথায় বলা যায় এমএক্স প্লেয়ার এর “হ্যালো মিনি” ওয়েব সিরিজ বর্তমানে দর্শকদের রাতের ঘুম উড়িয়েছে!