×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ইন্টারনেটে রিলিজ হলো যৌন দৃশ্যে ভরা উল্লুর সবচেয়ে বোল্ড ওয়েব সিরিজ, ভুলেও পরিবারের সামনে ক্লিক করবেন না

করোনা পরবর্তী সময়ে ওটিটি মাধ্যম হয়ে উঠেছে ভারতীয় বিনোদনের উন্নততর দিক। ঘরে বসে অনলাইন থিয়েটারে নানান মুভি এবং ওয়েব সিরিজ দেখতে স্বাচ্ছন্দ্য বোধ করছেন দর্শকেরা। আর এই ওটিটি মাধ্যমই খুলে দিয়েছে অ্যাডাল্ট বিনোদনের বিশেষ সেগমেন্ট। তাই যে সকল নেটিজেনরা এডাল্ট বিনোদন পছন্দ তাদের জন্য সবথেকে জনপ্রিয় এপ্লিকেশন হলো উল্লু।

অতিসম্প্রতি আজ সকাল 11টায় উল্লু অ্যাপ ইউটিউব মাধ্যমে প্রকাশ করেছে তারা আসন্ন ওয়েবসিরিজ “wrongturn 2” এর ট্রেলার। অবৈধ সম্পর্কের ওপর ভিত্তি করে গড়ে ওঠা এই আসন্ন ওয়েব সিরিজের প্লট নানান অন্তরঙ্গ ঘনিষ্ঠদৃশ্যে পরিপূর্ণ। স্বাভাবিকভাবেই আসন্ন এই ওয়েব সিরিজ এর ট্রেলার সামনে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়।

আকাশ ও তার স্ত্রীকে স্বপ্নাকে নিয়ে আবর্তিত হয় এই ওয়েব সিরিজের গল্প। আকাশ তার স্ত্রী স্বপ্নাকে খুব ভালবাসলেও বেশি সময় দিয়ে উঠতে পারে না আর সেই কারণেই সে তার স্ত্রীকে নির্দেশ দিয়ে যায় তার অনুপস্থিতিতে ভালো বন্ধু তৈরি করার যাতে অবসর সময়ে তার একাকীত্ব না অনুভূত হয়। অতঃপর একদা আকাশের ভাই করণ তাদের বাড়িতে এলে স্বপ্না ধীরে ধীরে করনের প্রতি অনুভূতি গড়ে তুলতে থাকে এবং তাদের সম্পর্ক শারীরিক স্তরে পৌঁছে যায়।

তবে একদিন করণ কর্তৃক স্বপ্নার সব “স্বপ্নভঙ্গ” হয়। করণ জানায় সে তার বান্ধবী জাহ্নবীকে বিয়ে করতে চায় এবং এই কথা শুনতে পেয়ে ক্রোধিত স্বপ্না করণের দিকে বন্দুক তাক করে তার সাথে জোরপূর্বক সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে সিরিজের গল্প ঠিক কোনদিকে এগোয় এটা জানার জন্য আপনাকে চোখ রাখতে হবে আসন্ন এই ওয়েব সিরিজের পর্দায়। তবে এখনো উল্লুর তরফ থেকে রিলিজ ডেট সম্মন্ধে কিছু জানা যায়নি। পাশাপাশি মনে রাখতে হবে উল্লু অ্যাপ এ সাবস্ক্রিপশন ব্যতীত এই ওয়েব সিরিজটি দেখা সম্ভব নয় তাই অতিসত্বর সাবস্ক্রাইব করুন উল্লুতে আর উপভোগ করুন wrongturn 2 এর উষ্ণতায় ভরা সম্পর্কের বেড়াজালযুক্ত থ্রিলিং স্টোরি।