×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

যৌন দৃশ্যে ‘আশ্রম’-কে টেক্কা দেবে MX Player-এর এই ঘাম ঝরানোর ওয়েব সিরিজ, অবশ্যই ঘরের দরজা বন্ধ করে একা দেখুন

বর্তমানে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি জনপ্রিয় হয়ে উঠেছে ওয়েব সিরিজ। ওটিটি মাধ্যমে নিত্যদিন মুক্তি পাচ্ছে একাধিক দুর্দান্ত রোমহর্ষক প্লট সম্বন্ধিত একাধিক ওয়েব সিরিজ। তবে ওটিটি মাধ্যম জনপ্রিয় হয়ে ওঠার পরবর্তী সময়ে জনপ্রিয় হয়ে উঠেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ সেগমেন্ট। রগরগে যৌনতায় পরিপূর্ণ এই সকল ওয়েব সিরিজ গুলি রীতিমতো রাতের ঘুম ওড়াতে সক্ষম।

উল্লু,কোকু,প্রাইম শর্টের মতো একাধিক ওয়েবসিরিজ প্ল্যাটফর্মে নিত্যদিন রিলিজ হয়ে চলেছে নানান অ্যাডাল্ট ওয়েব সিরিজ। তবে এই সকল প্লাটফর্মের মধ্যে সবথেকে জনপ্রিয় হলো এমএক্স প্লেয়ার। কেননা এই মাধ্যমে আপনারা বিনা সাবস্ক্রিপশনেই দেখে ফেলতে পারেন একাধিক এডাল্ট কনটেন্ট আর এই এমএক্স প্লেয়ার এর একটি অন্যতম জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজ হলো “হ্যালো মিনি”।

সাসপেন্সের ভরপুর এই ওয়েব সিরিজের একাধিক সিনে রয়েছে বোল্ড দৃশ্য। অন্তরঙ্গ ঘনিষ্ঠ দৃশ্য পরিপূর্ণ এই ওয়েব সিরিজটির বিভিন্ন সাহসী দৃশ্য কালঘাম ঝড়াতে পারে দর্শকদের। তাই কখনোই এই ওয়েব সিরিজটিকে সপরিবারে দেখবার চেষ্টা করবেন না। বলতে গেলে,সাম্প্রতিক সময়ের এমএক্স প্লেয়ার এ রিলিজ হওয়া ওয়েবসিরিজগুলির মধ্যে “হ্যালো মিনি” জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

অন্যদিকে দিন কয়েক আগেই এমএক্স প্লেয়ারে রিলিজ হয়েছে “আশ্রম” ওয়েব সিরিজের সিজন 3। দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে এই সিজনের এপিসোডগুলি। তবুও তুলনামূলক ভাবে বলা যায় “হ্যালো মিনি”র বোল্ড দৃশ্যর কাছে আশ্রম থ্রি’-এর উষ্ণতা মূলক দৃশ্যগুলি নেহাতই কিছুই না। তাই আপনি যদি প্রাপ্তবয়স্ক হয়ে থাকেন তবে আজই এমএক্স প্লেয়ারে সম্পূর্ণ বিনামূল্যে উপলব্ধ করুন “হ্যালো মিনি”!